আয়কর দপ্তরের হানাকে ঘিরে অবশেষে মুখ খুললেন তাপসী পান্নু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/03/2021   শেষ আপডেট: 06/03/2021 6:29 p.m.
তপসী পান্নু এবং অনুরাগ কাশ্যপ

তপসী পান্নু এবং অনুরাগ কশ্যপ ইতিমধ্যেই তাঁদের "দোবারা" সিনেমার শ্যুটিং শুরু করে দিয়েছেন

গত বুধবার থেকেই আয়কর দফতরের নজরে তাপসী পান্নু, অনুরাগ কশ্যপ-সহ আরও কয়েকজন বলি তারকা। টানা তিন দিন ধরে তল্লাশির পর, আয়কর দপ্তরের হানাকে ঘিরে অবশেষে মুখ খুললেন তাপসী পান্নু (Taapsee Pannu)।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনটি ট্যুইটের মাধ্যমে সরব হলেন অভিনেত্রী। প্রথম ট্যুইটে অভিনেত্রী লিখেছেন, “প্যারিসে আমার একটি বাংলো আছে বলে আপেক্ষিকভাবে দাবি করা হচ্ছে। কারণ গরমের ছুটি পড়ে যাচ্ছে।”

এরপরেই দ্বিতীয় ট্যুইটে তাপসী লিখেছেন, “ভবিষ্যতের কথা ভেবে পাঁচ কোটি টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে। কারণ আমি এর আগে সেই টাকা নিতে অস্বীকার করেছিলাম।” এখানেই শেষ নয়, তিন নম্বর ট্যুইটে অভিনেত্রী বলেন, “মাননীয় অর্থমন্ত্রীর মতে ২০১৩ সালে আমার সম্পত্তি নিয়ে যে রেড হয়েছিল, সেই স্মৃতির উদ্দেশ্যে। আর আমি সস্তা নই।"

এরপরেই বলিউডের গসিপ ক্যুইন কঙ্গনা রানাউত ফের পাল্টা ট্যুইট করে লিখেছেন, "তুমি আমাদের কাছে সবসময় সস্তার। তোমার গুরু কাশ্যপকে ২০১৩তে তল্লাশি করা হয়, তোমার মতোই সরকারের কর চুরির সুবাদে। তবে তোমার যদি কোনো দোষ না থাকে, কোর্টে গিয়ে প্রমান সহ সরকারের বিরুদ্ধে কথা বলো।"

যদিও শুক্রবার দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারামন কারও নাম না নিয়ে বলেছিলেন, ‘‘২০১৩ সালেও এই বলি তারকাদের বাড়িতে তল্লাশি চালিয়েছিল আয়কর দফতর। কিন্তু তখন তো কোনও হইচই হয়নি। এ বারেই এত কথা হচ্ছে।’’ 

এর মধ্যেই শোনা যাচ্ছে, তপসী পান্নু এবং অনুরাগ কশ্যপ ইতিমধ্যেই তাঁদের "দোবারা" সিনেমার শ্যুটিং শুরু করে দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শ্যুট শুরুর আগের একটি ছবি তুলে ধরেন তিনি।