খাবার দেয়নি সুইগি! সংস্থার বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে চিঠি প্রসেনজিতের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/11/2021   শেষ আপডেট: 06/11/2021 4:44 p.m.
instagram.com/prosenstar

এই বিষয়টি সংস্থাকে জানাতে, খাবারের দাম ফেরত পেয়েছিলেন অভিনেতা

যুগ বদলাচ্ছে! ইন্টারনেটের যুগে হাতের নাগালেই মিলছে সব খবর। পোশাক থেকে খাবার, ওষুধ কিংবা বই, নিমেষেই মিটছে ইচ্ছাপূরন। তবে অ্যাপ-নির্ভর এই পরিষেবায় ভুলভ্রান্তি নিয়ে মাঝে সাঝেই অভিযোগও ওঠে বিস্তর। কখনও ভুল জামা, আবার কখনও ফোনের বদলে সাবান! নানান ঝক্কি পোহাতে হলেও অধিকাংশ মানুষের ঠিকানা অনলাইন।

তবে এবার এক অনলাইন ডেলিভারি সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

টুইটারে মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীকে ট্যাগ করে প্রসেনজিতের অভিযোগ- "৩ নভেম্বর সুইগি অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করেছিলাম। কিছুক্ষণ পরে অ্যাপে বার্তা আসে- খাবার এসে গিয়েছে। কিন্তু অর্ডার করা খাবার আমার হাতে পৌঁছায়নি।" তবে এই বিষয়টি নিয়ে সংস্থাকে জানাতে, খাবারের দাম পুরোটাই ফেরত পেয়েছিলেন অভিনেতা। তবে প্রসেনজিতের দাবি, "কেউ যদি অতিথিদের জন্য খাবার আনাতে এই ধরনের অ্যাপের উপর নির্ভর করেন এবং সেই খাবার এসেই না পৌঁছায়? কেউ যদি রাতের খাবারের জন্য এই অ্যাপগুলোতেই আস্থা রাখেন? তাঁরা কি অভুক্ত থাকবেন?"

প্রসঙ্গত, এমন ইস্যু শুধু অভিনেতা প্রসেনজিতের সঙ্গে নয়। বরং হাজার হাজার মানুষের সঙ্গে ঘটছে এই ঘটনা। কখনও ভুল খাবার, কখনও দীর্ঘ অপেক্ষার পর আসছে পচা খাবার, আবার কখনও অর্ধেক অর্ডার বা দীর্ঘ অপেক্ষার পর বাতিলের ঝামেলা। তবে এভাবে সরাসরি প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে চিঠি লিখে প্রতিকার চাইতে পারেননি কেউই। সকলেরই ক্ষোভ সীমাবদ্ধ ছিল সোশ্যাল মিডিয়াতেই।