মৃত্যুর পর সাত মাস পরে ট্যুইটারে শেয়ার সুশান্তের খোলা চিঠি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/01/2021   শেষ আপডেট: 13/01/2021 6:31 p.m.
instagram.com/sushantsinghrajput

আগামী ২১জানুয়ারি সুশান্তের জন্মবার্ষিকী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে ৭ মাস। এখনও পর্যন্ত কাটেনি ধোঁয়াশা। সুশান্তের মৃত্যু নিয়ে গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হলেও, শেষ পর্যন্ত অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য অব্যাহত। সুশান্তের মৃত্যুর ৭ মাস পর এবার প্রয়াত অভিনেতার দিদি শেয়ার করলেন একটি চিঠি। যেখানে সুশান্তের হাতে লেখা চিঠি সবার সামনে তুলে আনেন প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি।

সেই চিঠিতে সুশান্ত লিখেছেন, "আমার জীবনের ৩০টা বছর কাটালাম, কিছু হওয়ার চেষ্টা করলাম। বিভিন্ন কাজে ভালো হওয়ার চেষ্টা করলাম, টেনিস খেলায় পারদর্শী হয়ে চাইলাম, স্কুলে ভালো নম্বর আনতে চাইলাম। সব জিনিসটাই সেই দৃষ্টিভঙ্গি দিয়ে দেখবার চেষ্টা করলাম। আমি যেমন, সেটা নিয়ে আমি সন্তুষ্ট নই কিন্তু যদি আমি কোনও বিষয়ে ভালো হয়ে থাকি..। আমি উপলব্ধি করেছি আমি ভুল খেলায় যোগ দিয়েছি। কারণ আমি যা ছিলাম সেটা খুঁজে বার করবার খেলাই চলছিল!"

আগামী ২১জানুয়ারি সুশান্তের জন্মবার্ষিকী, মৃত্যুর পর অভিনেতার প্রথম জন্মবার্ষিকী ঘিরে আবেগঘন অনুরাগীরা। 

২০২০সালের জুন মাসে মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর তা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। মাত্র সাত বছরের ফিল্মি কেরিয়ারে ‘কাই পো ছে’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’, ‘সোনচিড়িয়া’, ‘ছিছোড়ে’র মতো ছবি উপহার দিয়েছেন সুশান্ত। অভিনেতার শেষ ছবি দিল বেচারা মুক্তি পায় সুশান্তের মৃত্যুর একমাস পর।