জুহুতে ৩৯ কোটি টাকার বিলাসবহুল বাড়ি কিনলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/01/2021   শেষ আপডেট: 05/01/2021 7:40 p.m.
জাহ্নবী কাপুর instagram @janhvikapoor

তিনতলা জুড়ে বিস্তৃত নতুন ফ্ল্যাটি মোট ৩৪৫৬ স্কোয়ার ফুটের

বলিউড জগতে নতুন মুখ হিসেবে পরিচিত শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। বলিউডে পা রাখার পর দুটি ছবির পাশাপাশি নেটফ্লিক্সের শর্ট ফিল্মেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে কয়েকদিন পরেই 'রুহি আফসানা' সিনেমায় রাজকুমার রাও'র সাথে লীড রোলে দেখা যাবে তাকে। এছাড়াও ডোস্তানা ২'তে লীড রোলে দেখা যাবে, এই সিনেমায় কার্তিক আরিয়ান দেখা যাবে বলে খবর মিলেছে। যদিও কয়েকদিন আগেই কার্তিক ও জাহ্নবীকে একসাথে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল। আর তার মধ্যেই ৩৯ কোটি টাকা দিয়ে একটি নতুন ফ্ল্যাট কিনে ফেলেছেন নবাগতা নায়িকা।

স্কোয়ার ফিট ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, মুম্বাইয়ের অন্যতম অভিজাত এলাকা জুহুতে অবস্থিত এই নতুন ফ্ল্যাট। একটি আবাসনের তিনতলা তে রয়েছে তার বিরাট অ্যাপার্টমেন্ট। গত মাসেই নতুন ফ্ল্যাটের চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তিনতলা জুড়ে বিস্তৃত নতুন ফ্ল্যাটি মোট ৩৪৫৬ স্কোয়ার ফুটের। নতুন ফ্ল্যাটটির জন্য ৭৮ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটিও দিতে হয়েছে তাকে। তবে আপাতত বনি কাপুর ও খুশি কাপুরের সঙ্গে লোখান্ডওয়ালাতে একটি অ্যাপার্টমেন্টে থাকেন জাহ্নভি।

প্রসঙ্গত, বলিউড জগতে পা দেওয়ার আগেই শ্রীদেবীর প্রয়াণে জাহ্নবীর জীবনে আসে নয়া মোড়। ২০১৮ তে ' ধড়ক' ছবির সাথে বলিউডে পা রেখেছিলেন জাহ্নবী। গত বছর মুক্তি পায় তার দ্বিতীয় ছবি 'গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল' এই ছবিতে অভিনয়ের যথেষ্ট প্রশংসাও পেয়েছেন অভিনেত্রী।