নুসরতের ব্যক্তিগত জীবনের বিতর্কে এবার রোষের মুখে শ্রাবন্তী! প্রতিক্রিয়া রাজের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 25/06/2021   শেষ আপডেট: 25/06/2021 6:58 p.m.
facebook.com/nusratchirps, /srabanti.smile, /rajchoco

শ্রাবন্তীকে 'জালিয়াত' বলে কটাক্ষ করে কেউ লিখছেন, "আপনি কীসে বিশ্বাস করেন? বহু বিবাহ!"

কয়েকদিন ধরেই পেজ-থ্রি'র একেবারে চর্চিত বিষয় ছিল নুসরত-নিখিলের দাম্পত্য জীবন। যেখানে কেউ কলুষিত করছে নুসরতকে আবার কেউ খারাপ ভাবে দেখছেন নিখিলকে। যদিও আমরা কেউই এখনও জানি না, আদৌ নুসরত অন্তঃসত্ত্বা কিনা কিংবা উনি অন্তঃসত্ত্বা থাকলে তাঁর বাচ্চার দায়িত্ব নেটিজেনদের কিনা। তবে নেটিজেনদের চর্চা চলছে, চলবেই। তবে এসবের তোয়াক্কা নেই নুসরতের। বরং তিনি নিজের কাজেই ব্যস্ত। নিভৃতে সময় কাটানোর পাশাপাশি নিজেকে সাজিয়ে ক্যামেরার সামনেও দাঁড়াচ্ছেন হবু মা।

নুসরত জাহান facebook.com/nusratchirps/
facebook.com/nusratchirps/
নুসরত জাহান facebook.com/nusratchirps/

শুক্রবার সেই ছবিই ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নুসরত। যেখানে নীল রঙের ঢিলেঢালা গাউন, খোলা চুল এবং মানানসই হালকা সাজে সুন্দরী তিনি। আর স্বাভাবিকভাবেই তাতে কমেন্টের ভীড়। এবার সেই নিয়েই মুখ খুলেছেন রাজ চক্রবর্তী। নিজের মতামত নিয়ে তিনি বলেন, "নুসরত একটি দলের প্রতিনিধিত্ব করে। তাই কোন কথা কোথায় বলা উচিত, তা নুসরত ভাল করে জানে। উপস্থিত বুদ্ধিতে বোধ হয় কোথাও একটা ভুল হয়ে গিয়েছে যখন ও কথাগুলো বলেছে। কী বলতে গিয়ে কী বলে ফেলেছে। কিন্তু এটা ওর ব্যক্তিগত ব্যাপার। আমার বিশ্বাস আগামী দিনে ও নিজেকে আরও সংশোধন করে নেবে।"

এদিকে নুসরতের ছবিতে ‘ন্যাচরাল বিউটি’ কমেন্ট করায় আক্রমণের মুখে আর এক চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তীকে 'জালিয়াত' বলে কটাক্ষ করে কেউ লিখছেন, "আপনি কীসে বিশ্বাস করেন? বহু বিবাহ!" আবার কেউ বলেছেন, মিমির সঙ্গে দূরত্ব বেড়ে এবার বুঝি শ্রাবন্তীর দিকেই ঝুঁকছেন নুসরত। তার ইঙ্গিত অবশ্য পাওয়া গিয়েছে কয়েকদিন আগে ভাইরাল হওয়া নুসরতের বাড়িতে শ্রাবন্তীর ছবিতে। কিন্তু আপাতত মুখে কুলুপ এঁটেছেন নুসরত। নেটমাধ্যমে সক্রিয় থাকলেও নিজের জীবনে বয়ে যাওয়া ঝড় নিয়ে কোনও শব্দ খরচ করেননি তিনি।