ঝড়ের গতিতে সাহায্যের আর্তি আসছে সোনুর ফোনে, দেশের কঠিন অবস্থা শেয়ার করলেন অভিনেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/04/2021   শেষ আপডেট: 28/04/2021 4:10 p.m.
instagram.com/sonu_sood

নিজের মোবাইলের অবস্থার ছোট্ট ভিডিও রেকর্ড করে পোস্ট করলেন সোনু সুদ

করোনার (Corona) সংক্রমণে ধরাশায়ী গোটা দেশ। ক্রমশ বাড়ছে সংক্রমণ, তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। তবে দেশে দৈনিক করোনা সংক্রমণ কিছুটা কমল। গত ২৪ ঘণ্টায় দেশে সংক্রমিত ৩ লক্ষ ২৩ হাজার ১৪৪ জন। পরপর ৬ দিন দেশে দৈনিক করোনা সংক্রমণ ৩ লক্ষ পার। ৬ দিনে ভারতে করোনা আক্রান্ত প্রায় ২০ লক্ষ। গত ২৪ ঘণ্টায় দেশে ২ হাজার ৭৭১ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। ভারতের এই কঠিন সময়ে এগিয়ে এসেছেন বহু মানুষ, আর্থিক সাহায্যের হাতও বাড়িয়েছেন। তবে তাঁদের সকলের মধ্যে অন্যতম সোনু সুদ (Sonu Sood)। গত বছর করোনাকালীন সময়ে তাঁর অবদানের সীমা ছিল না, এরপরেও করোনা সংক্রমণ কিছুটা কমলেও সোনু কিন্তু সাহায্যের হাত থামাননি। বর্তমানে সংক্রমণের গ্রাফ ঊর্ধ্বমুখী হলেও একই ভাবে কাজ করে চলেছেন তিনি।

আজ দুপুরেই নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। যে ভিডিও মাত্র ৪৬ সেকেন্ডের। আর সেই ৪৬ সেকেন্ডেই ক্রমশ ঢুকছে মেসেজ। তাও সাধারণ মানুষের, প্রত্যেকেই সোনুর কাছে সাহায্যে চাইছেন। গোটা ভিডিও জুড়ে কেবল নোটিফিকেশনের আওয়াজ, নিজের মোবাইলের অবস্থার ছোট্ট ভিডিও রেকর্ড করে পোস্ট করলেন সোনু সুদ। লিখলেন, 'এই গতিতে সাহায্যের আবেদন আসছে। আমরা আপ্রাণ চেষ্টা করছি, সবাইকে সাহায্য করার। তবুও যদি কেউ বাদ চলে যান, তাঁদের কাছে ক্ষমা চাইছি।"

সম্প্রতি নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন, সেরেও উঠেছেন। কিন্তু থেমে থাকেনি তাঁর সাহায্য। করোনা পরিস্থিতিতেও ক্রমাগত চিকিৎসার ব্যবস্থা করে যাচ্ছেন তিনি। কয়েকদিন আগেও সোশ্যাল মিডিয়ায় একটি ট্যুইট করেছিলেন সোনু সুদ। সেখানে তিনি লিখেছিলেন, রাতে ঘুমাতে পারছেন না তিনি। কারণ, সারাদিন মানুষের সাহায্যের আর্তি আসছে। গোটা দিন জুড়ে হাসপাতালে বেড, রেমডেসিভির ও অক্সিজেন যোগাতে ব্যস্ত থেকেছেন তিনি।