করোনাক্রান্তদের জন্য নয়া টোটকা দিলেন সোনু সুদ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/04/2021   শেষ আপডেট: 21/04/2021 5:44 p.m.
instagram.com/sonu_sood

করোনাক্রান্ত হয়ে, হোম আইসোলেশনে থেকেই সাধারণ মানুষের সেবায় সোনু

করোনাক্রান্ত বলি অভিনেতা সোনু সুদ। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের করোনাক্রান্তের খবর সকলের সামনে তুলেও ধরেছিলেন তিনি। চলতি মাসেই করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন সোনু, তবুও ভাইরাসের কবলে পড়তে হল। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন অভিনেতা। এবার সেখানে থেকেই করোনা আক্রান্ত মানুষদের উদ্দেশ্যে দিলেন বেঁচে থাকার মন্ত্র।

তিনি বলেন, "কোভিড হলে নিজেকেই নিজে বাঁচার প্রেরণা জোগাতে হবে। কিছুতেই ভেঙে পড়লে চলবে না। বাড়িতে থাকলেও কাজ করে যেতে হবে। এই কাজই সমস্ত টেনশন থেকে মুক্তি দেবে।"

তিনি আরও বলেন, বর্তমানে করোনায় আক্রান্ত হওয়ার পরেও সোনু সুদ নিজে বাড়ি থেকে কাজ শুরু করেছেন। এমনকি বাড়িতে থেকে আগের থেকে অনেক বেশি কাজ করছেন তিনি। আর তাই বাড়িতে থাকার এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলার অনুরোধ জানিয়েছেন তিনি সকলকে।

পাশাপাশি তিনি আরও বলেন, 'হাসপাতালের বেড এবং অক্সিজেন এসব নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। বাড়িতে আইসোলেশনে থেকে সিনেমা দেখুন, ঘুমান। এতে কোনো দোষ নেই। এ সময় আইসোলেশনে থেকে যেটা ভালো লাগবে, সেটা করুন। যেমন আমি খুশিতে আছি, অন্যদের পাশে থেকে, যাঁদের আমার ভীষণ দরকার।'