সাইকেলে চেপে পাউরুটি বিক্রি করছেন সোনু! রয়েছে হোম ডেলিভারির ব্যবস্থা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/06/2021   শেষ আপডেট: 24/06/2021 5:32 p.m.
instagram.com/sonu_sood

রাস্তায় নেমে সাইকেলে চেপে ডিম, পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ!

সিনেমার দুনিয়ায় যিনি খলনায়ক, বাস্তবে তিনিই সাধারণ মানুষের নায়ক সোনু সুদ (Sonu Sood)। আর শুধু নায়কই নয়, লকডাউনে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সোনু সুদ তো একেবারে মসিহা! এবিষয়ে কোনও সন্দেহের অবকাশ নেই৷ তবে এবার রাস্তায় নেমে সাইকেলে চেপে ডিম, পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ।

হ্যাঁ, সত্যি তাই। তিনি নিজেই শেয়ার করেছেন সে কথা। বৃহস্পতিবার সকাল থেকেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সোনু সুদের এই ভিডিও। যেখানে দেখা গিয়েছে সাদা টি-শার্ট, নীল জিন্স পরে সাইকেল চালাচ্ছেন সোনু। এবং সাইকেলে রয়েছে ডিম, কলা ও নানান রকমের পাউরুটি।

শুধু যে সোনু সাইকেল চালাচ্ছেন তাই নয়, চিৎকার করে বিক্রিও করছেন এসব। সঙ্গে বলছেন, 'কে বলেছে মল বন্ধ? গোটা সুপার মার্কেট রয়েছে আমার কাছে। ডিম আছে যার দাম ৬ টাকা। চল্লিশ টাকার পাউরুটি আছে। ২২ টাকার ছোট পাউরুটিও রয়েছে। মুড়ি আছে, চিপসও রয়েছে। আমি আপনাদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেব। কিন্তু তার জন্য একটু বেশি টাকা লাগবে কিন্তু।' মূলত, ক্ষুদ্র ব্যবসাকে উৎসাহ দিয়ে, ব্যবসায়ীদের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ সোনুর।

আসলে সোনু মানুষদের বলতে চাইলেন, ছোট ব্যবসায়ীদের থেকে জিনিস কিনুন। ভিডিয়োর সঙ্গে মজা করে তিনি লিখেছেন, ‘বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেওয়া হয়। প্রতি ১০টা ডিমে একটি করে পাউরুটি মিলবে বিনামূল্যে।’