ড্রাগ মামলায় শাহরুখ খানের পাশে দাঁড়ালেন শত্রুঘ্ন সিনহা, শাহরুখ এবং আরিয়ানকে নিয়ে করলেন মন্তব্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/10/2021   শেষ আপডেট: 13/10/2021 1:40 p.m.
শত্রুঘ্ন সিনহা এবং শাহরুখ খান instagram.com/shatrughansinhaofficial

ড্রাগ মামলায় আরিয়ান খান এবং অন্যদের জড়িত থাকা নিয়ে মন্তব্য করলেন বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বর্তমানে রেভ পার্টির ড্রাগ মামলায় জেল হেফাজতে রয়েছেন। এই পরিস্থিতিতে শাহরুখপুত্র আরিয়ান বেশ সমস্যার মধ্যেই রয়েছেন বলা যায়। কিন্তু, এই কঠিন সময়েও শাহরুখ খানের পাশে রয়েছেন এমন কয়েকজন মানুষ যারা কিন্তু শাহরুখ খানের এই পরিস্থিতিতে তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এ রকমই একজন অফ বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা। শাহরুখ খানের পাশে দাঁড়িয়ে শত্রুঘ্ন সিনহা বলেছেন, আরিয়ান খান কে টার্গেট করা হচ্ছে শুধুমাত্র শাহরুখ খান একজন বড়ো অভিনেতা বলে।

একটি সর্বভারতীয় সংবাদপত্রের সঙ্গে কথা বলার সময়, শত্রুঘ্ন সিনহা বললেন, 'আমি এটা বলছি না যে এই সমস্ত ঘটনা উনার ধর্মের জন্য হচ্ছে, তবে আমি বলতে চাই, কিছু মানুষ শাহরুখ খানের ধর্ম নিয়ে বাড়াবাড়ি শুরু করেছেন যেটা কখনোই সঠিক নয়। আমরা কিন্তু সকলেই ভারতীয় এবং আমরা সকলেই ভারত মাতা সন্তান। আমরা সকলেই ভারতীয় আইনের পালন করি। শাহরুখ খান হলো একমাত্র কারন যার জন্য আরিয়ানকে টার্গেট করা হচ্ছে। আরো অনেক নাম আছে এই ড্রাগ কাণ্ডের সঙ্গে জড়িয়ে। এদের মধ্যে আছে আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা, কিন্তু তাদের নিয়ে কেউ কোনো কথা বলছে না।'

শত্রুঘ্ন সিনহা এই মামলা নিয়ে আরও বেশ কিছু কথা বললেন। তিনি আরো বললেন, "আগেরবার যখন এরকম একটি মামলা ঘটেছিল তখন দীপিকা পাড়ুকোনকে টার্গেট করা হয়েছিল। কিন্তু ওই মামলার সঙ্গে আরও অনেক নাম জড়িয়েছিল, কিন্তু তাদেরকে নিয়ে কোনো কথা বলা হয়নি। এইবারে এই টার্গেট শাহরুখ খানের পুত্র আরিয়ানের সঙ্গে। শুধুমাত্র একটাই কারণ, আরিয়ান খান শাহরুখ খানের সন্তান এবং সাধারণ মানুষ এই অভিনেতার কারণেই তাকে টার্গেট করতে শুরু করেছে।"