ভারতীয় মহিলা হকি দলের কোচ করা হবে শাহরুখ খানকে? প্রস্তাব পেলেন কিং খান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/08/2021   শেষ আপডেট: 07/08/2021 2:04 p.m.
instagram.com/iamsrk, twitter.com/TheHockeyIndia

ইতিমধ্যেই শাহরুখের কাছে এই প্রস্তাব গেলেও, জবাব দেননি অভিনেতা

গতকাল চলতি টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics) ভারতীয় মহিলা হকি দল ব্রোঞ্জ মেডেল জিততে ব্যর্থ হলেও নজর কেড়েছিল তাঁদের অদম্য ইচ্ছে ও চেষ্টা। প্রধানমন্ত্রী থেকে তাঁদের কোচ, এবং গোটা বিশ্বও তাঁদের মনোবল বৃদ্ধিতে নানান অনুপ্রেরণামূলক বার্তা দিয়েছেন। তবে সবাইকে অবাক করে সর্ড মারাইনে ভারতীয় মহিলা হকি দলের দায়িত্ব ছাড়ছেন। যদিও চুক্তি অনুযায়ী এটাই সর্ডের শেষ ম্যাচ, তবে স্পোটর্স অথরিটি অফ ইন্ডিয়া এই চুক্তি বৃদ্ধি করতে চাইলেও, সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সর্ড।

তবে প্রস্তাব ফিরিয়ে দিলেও, তার রয়েছে বিশেষ ইচ্ছে। ভারতীয় মহিলা হকি দলের কোচ হিসেবে একজনকে তাঁর খুব পছন্দ। সেই ব্যক্তিকে ইতিমধ্যেই এই প্রস্তাবও জানিয়েছেন সর্ড। তাও আবার প্রকাশ্যে! অথচ এই ব্যক্তির সঙ্গে হকির কোনো সম্পর্ক নেই। জানেন কাকে এই প্রস্তাব দিয়েছেন ভারতীয় মহিলা হকি দলের প্রাক্তন কোচ? সেই ব্যক্তি আর কেউ নন। তিনি হলেন শাহরুখ খান। আজ্ঞে হ্যাঁ, পর্দার 'কবীর খান'কে এবার ভারতীয় মহিলা হকি দলের কোচ হওয়ার প্রস্তাব দিলেন সর্ড মারাইনে। তবে বাস্তবে নয়, 'চক দে ইন্ডিয়া'-র পর পর্দায় তিনি আরও একবার শাহরুখ খানকে দেখতে চান 'কবীর খান'-এর চরিত্রে। শাহরুখের উদ্দেশে সর্ডের আর্জি, 'চক দে ইন্ডিয়া ২'-তে আরও একবার ফিরে আসুক শাহরুখ।

প্রসঙ্গত, পদক জয়ের অনেক কাছাকাছি এসেও খালি হাতেই টোকিও অলিম্পিক্স থেকে ফিরতে হচ্ছে ভারতীয় মহিলা হকি দলকে৷ টুর্নামেন্টে চতুর্থ হলেও রানি রামপালদের খেলায় মুগ্ধ প্রত্যেকেই। ব্রোঞ্জের ম্যাচে হেরে গেলেও সমর্থকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন রানিরা। গতকালই ট্যুইট করে শাহরুখ খান বলেন, "আশাভঙ্গ! কিন্তু উচ্চ যেথা শির। দারুণ খেলেছেন ভারতীয় হকি দলের মেয়েরা। আপনারা দেশের সবাইকে উদ্বুদ্ধ করেছেন। সেটা একপ্রকার জয়েরই শামিল।"