Shah Rukh Khan : জন্মদিনে আলোয় সাজল 'মন্নত', চেনা ভঙ্গিতে দেখা যাবে কি মন্নতের বারান্দায়?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/11/2021   শেষ আপডেট: 02/11/2021 1:38 p.m.
শাহরুখ খান facebook.com/IamSRK

শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

আজ বলিউডের বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন। এবার তিনি ৫৬ বছরে পা দিলেন। অন্যান্য বছরগুলিতে আজকের দিনে কিং খানের বাড়ি মন্নতের (Mannat) সামনে অগণিত অনুরাগীদের ভিড় থাকে। তবে এ বছরটি আগের বছরগুলোর মতো নয়। ইতিমধ্যেই রোশনাই আলোয় সেজে উঠেছে মন্নত। তবে গত বছরগুলোর মতো চেনা ভঙ্গিতে তিনি হাত নাড়বেন কিংবা ভক্তদের ধন্যবাদ জানাবেন তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

উল্লেখ্য, গত বছরগুলিতে আজকের দিনে বলিউডের বাদশাকে মন্নতের বারান্দায় দাঁড়িয়ে অগণিত অনুরাগীদের সঙ্গে দেখা করেছেন। দূর থেকে হাত নেড়ে সেই চেনাভঙ্গিতে ছুঁড়ে দিয়েছেন ফ্লাইং কিস। আজকের দিনটিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার শাহরুখ অনুরাগীদের ভিড় থাকে চোখে পড়ার মতো। তবে এ বছরটি ঠিক আগের বছরগুলোর মতো নয়। মুম্বই প্রমোদতরীর মাদক মামলায় নাম জড়িয়েছে ছেলে আরিয়ানের। বিষয়টি এখনও বিচারাধীন, তবে অনেক লড়াইয়ের পর ঘরে ফিরেছে ছেলে আরিয়ান। একদিকে ছেলের ঘরে ফেরা এবং অপরদিকে নিজের জন্মদিনের সেলিব্রেশন কীভাবে উপভোগ করেন শাহরুখ, তাই এখন দেখার বিষয়।

প্রশ্ন উঠেছে, আজ কি বলিউডের বাদশা মন্নতের বারান্দায় দাঁড়িয়ে চেনা ভঙ্গিতেই হাত নাড়বেন? শাহরুখ খানের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, আজ শাহরুখ খানকে মন্নতের বারান্দায় দেখা গেলেও যেতে পারে। তাঁর দুর্দিনে পাশে থাকার জন্য আজ হয়তো তিনি সকল অনুরাগীদের ধন্যবাদ জানাতে পারেন। হয়তো চেনা হাসিতেই দেখা মিলতে পারে বলিউডের বাদশা শাহরুখ খানকে।

শাহরুখ খানের ৫৬ বছরের জন্মদিনে ইতিমধ্যেই সেজে উঠেছে মন্নত। আলোর রোশনাই, সঙ্গে ছেলে ঘরে ফেরার খুশির আনন্দ। সেই সঙ্গে দীপাবলির আনন্দ তো আছেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখ খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। এক ফেসবুক বার্তায় কিং খানের দীর্ঘায়ু কামনা করেছেন।