চরিত্রহীনের লিড চরিত্রের সৌরভ এবার পা রাখলেন তৃণমূলে, নয়া চমক শাসকদলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2021   শেষ আপডেট: 22/01/2021 3:36 p.m.
-

সৎ থেকে দলের কাজ করতে চাই, মানুষের ঘরে ঢুকে মানুষের জন্য কাজ করব : তৃণমূলে যোগ দিয়েই সৌরভের হুঙ্কার

বাংলা ওয়েব সিরিজের জগতে পরিচিত মুখ অভিনেতা সৌরভ দাস এবার যোগ দিলেন তৃণমূলে। শুক্রবার তৃণমূল ভবনে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে রাজ্যের শাসকদলে পা রাখলেন সৌরভ। তৃণমূলে যোগ দিয়েই সৌরভ বলেন, "সৎ থেকে দলের কাজ করব। ঘরে ঢুকে মানুষের জন্য কাজ করব। জড়িয়ে ধরব মানুষকে। যেটা আমি শিখেছি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে।"

সৌরভ এদিন আরও বলেন, "এমনিও আমরা রাজনীতি নিয়ে কথা বলি। সব কথার শেষে বলতাম, জয় বাংলা। আজ আমার গর্ব বোধ হচ্ছে। এটা ভেবে যে আমার মাথায় দিদির হাত আছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত আছে। তাই এটা আমি বলতে পারি, জয় বাংলাটা সব থেকে জোরে আমিই বলতে পারব।"

বিধানসভা নির্বাচনের আগে বহু নেতামন্ত্রীদের দল ছাড়ার হিরিকের মাঝেই তৃণমূলের তরফে নতুন চমক। বলাবাহুল্য, ইয়ং জেনারেশনের কাছে সৌরভ খুব প্রিয় মানুষ। তাঁর অনুগামীর সংখ্যাও বিশাল। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, অভিনেতা দেব, সোহমদের মতো সৌরভ তৃণমূলে যোগ দেওয়ায় নতুন প্রজন্মের কাছে আরও পৌঁছতে পারবে রাজ্যের শাসকদল। ভোটের আগে যা যে কোনও রাজনৈতিক দলের অন্যতম লক্ষ্য।

দলে যোগ দিয়ে সৌরভ বলেন, ''প্রথমত এমন একজন মানুষের পাশে বসে আছি যাকে দেখে বড় হয়েছি। উনি আমার কথা বলছেন এটা আমার সৌভাগ্য। অনেকেই হয়ত ভ্রু কুঁচকাচ্ছেন। ভাবছেন এটা আমার এখানে আসার সঠিক সময় কিনা! এটুকু বলতে পারি আমি ১০০ শতাংশ নিশ্চিত হয়েই এখানে এসেছি। আমি ছোট থেকেই ভাবতাম মানুষের ভালো হওয়া উচিত। সেটা আমার বাবার থেকেই শেখা। কখনও ভাবিনি, মাথায় এমন একজন মানুষের হাত পাবো। মাননীয়া মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার অনুপ্রেরণা। যে আগুন তাঁর মধ্য়ে রয়েছে, তা মানুষকে অনুপ্রেরণা জোগায়। মুখ্যমন্ত্রী এবং পার্থ চট্টোপাধ্যায় সহ সকলে ভেবেছেন, আমি এই পতাকা ধরার যোগ্য, সেটাই আমার কাছে বড় বিষয়।''