মৃত্যু হলো সুশান্তের সহ অভিনেতা সন্দীপ নাহারের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/02/2021   শেষ আপডেট: 16/02/2021 5:48 a.m.
সন্দীপ নাহার Instagram@sandeepnahar_official

তবে সবথেকে উল্লেখযোগ্য হলো তার মৃত্যুর ঘন্টাখানেক আগে পোস্ট করা একটি ফেসবুকের পোস্ট

প্রয়াত হলেন অভিনেতা সন্দীপ নাহার। গুরগাঁও তে নিজের বাড়িতে এদিন মিলল অভিনেতার মরদেহ। তবে সবথেকে উল্লেখযোগ্য হলো তার মৃত্যুর ঘন্টাখানেক আগে পোস্ট করা একটি ফেসবুকের পোস্ট। আসলে সেটি ছিল একটি সুইসাইড নোট। সেখানে আমরা দেখতে পেয়েছিলাম তিনি কতটা ব্যক্তিগত সমস্যায় ভুগছিলেন মৃত্যুর আগে। সুইসাইড নোট থেকে জানতে পারা যায়, তার দাম্পত্য জীবন সুখের ছিল না। তার সাথেই তিনি জানিয়েছেন, "আমার মৃত্যুর জন্য পরিবারের কোনো সদস্য দায়ী নন।"

তিনি আরো লিখেছেন, "আমার বাচার এর ইচ্ছা নেই। আমি জীবনে অনেক ভালো সময় কাটিয়েছি। সবরকম সময়ের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু আমি এখন যে ট্রমার মধ্যে দিয়ে যাচ্ছি, তা একেবারে অসহনীয়। এই জীবনের মানে কি যেখানে আত্মসম্মান নেই! আমার স্ত্রী কাঞ্চন শর্মা , আর আমার শাশুড়ি বিনু শর্মা কখনই আমার ব্যাপারটা বুঝল না। আমার আর আমার স্ত্রী এর স্বভাব একেবারে আলাদা। এতে কাঞ্চনের কোনো দোষ নেই।"

জানিয়ে রাখি, এম এস ধোনি: দ্যা আন্টোল্ড স্টোরি সিনেমাতে সুশান্ত সিং রাজপুত এর সহ অভিনেতা ছিলেন তিনি। এছাড়াও অক্ষয় কুমারের কেসরি ছবিতেও তিনি দক্ষ অভিনয় করেছেন। অন্যদিকে তার বন্ধু সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, "সন্দীপ অত্যন্ত চাপা স্বভাবের মানুষ ছিলেন। তিনি কখনোই কোনো কথা ভালোভাবে বলতেন না।"