ফের দুঃখের খবর কাপুর পরিবারে, শ্বাসকষ্টজনিত কারনে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/04/2021   শেষ আপডেট: 29/04/2021 8:03 p.m.
রণধীর কাপুর এবং কারিশ্মা কাপুর instagram.com/therealkarismakapoor

মুম্বইয়ের আন্ধেরির ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি

গতবছর থেকেই খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে গোটা বিশ্ব। আঁচ এসেছে সমস্ত মহলে, মৃত্যু হয়েছে লক্ষ লক্ষ মানুষের। পাশাপাশি মৃত্যু হয়েছে বহু খ্যাতনামা মানুষের। তেমনই গোটা বিশ্বের সাথেই সময়টা একেবারেই ভালো যাচ্ছে না কাপুর পরিবারের। গত বছরই মারা গেছেন ঋষি কাপুর (Rishi Kapoor)। চলতি বছরের ফেব্রুয়ারিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রাজীব কাপুরের (Rajiv Kapoor)।

এসবের মাঝেই করোনা আক্রান্ত হয়েছিলেন নীতু কাপুর এবং রনবীর কাপুর। যদিও বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তাঁরা। বর্তমানে সুস্থ আছেন দুজনেই, তবে এরপরেই এবার করোনায় আক্রান্ত হলেন রণধীর কাপুর। সংবাদমাধ্যম সূত্রের খবর, এই মুহূর্তে মুম্বইয়ের আন্ধেরির কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতালের অন্যতম কর্ণধার ডা.সন্তোষ শেট্টি এ খবরের সত্যতা স্বীকার করে নিয়ে সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন।

পাশাপাশি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে হাসপাতাল জানায়, গত বুধবার রাত্রে শ্বাসকষ্টজনিত সমস্যা হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান অভিনেতাকে রণধীর কাপুরকে। এরপর শ্বাসকষ্ট বাড়তেই করোনা পরীক্ষা করা হয় তাঁর। আর তাতেই আজ দুঃখের খবর, করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এই মুহুর্তে তাঁর চিকিৎসা করা হচ্ছে, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।