রাজনীতির পাশাপাশি অভিনয়ে ফিরছেন সায়নী, দেখা মিলবে নতুন রূপে

শ্রেয়া সাহা
প্রকাশিত: 28/07/2021   শেষ আপডেট: 28/07/2021 1:11 p.m.
সায়নী ঘোষ instagram.com/sayanigh

ছবিতে বিমলা রায় নামে চরিত্রে থাকছেন সায়নী, যে চরিত্রটি তৈরি করা হবে বিজয়া রায়ের ছায়ায়

বর্তমানে যুব তৃণমূলের (Trinamool) সভাপতি পদের দায়িত্বে রয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ (Tollywood Actress Saayoni Ghosh)।

এরই মাঝে সুখবর দিলেন অভিনেত্রী স্বয়ং। শীঘ্রই শ্যুটিংয় ফ্লোরে ফিরছেন অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। অনীক দত্তের পরবর্তী ছবি ‘অপরাজিত’য় তাঁকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিতে বিমলা রায় নামে চরিত্রে থাকছেন সায়নী, যে চরিত্রটি তৈরি করা হবে বিজয়া রায়ের ছায়ায়। এর আগেও অনীক দত্তর সঙ্গে ছবিতে কাজ করেছেন সায়নী।

এ বিষয়ে সায়নী সংবাদমাধ্যমকে বললেন, "এটা তো ঠিক বায়োপিক নয়। কিন্তু বিজয়া রায়ের ছায়ায় তৈরি হবে চরিত্রটি। ভীষণ আধুনিকমনস্ক একটি চরিত্র, তার জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছি। ওঁকে নিয়ে যা লেখা পাচ্ছি, পড়ছি। চিত্রনাট্যও বারেবারে পড়ছি। তার পরে রয়েছে অনীকদার গাইডেন্স। কিন্তু যেহেতু এটা ঠিক বায়োপিক নয়, তাই নিজের কিছু ইনপুটসও থাকছে।"

তবে অতীতে অনীক দত্তের সঙ্গে কাজ করার সুবাদে সায়নীর বোঝাপড়া খুব ভাল পরিচালকের সঙ্গে। ছবির কাজ আর একটু এগোলে সন্দীপ রায়ের সঙ্গেও দেখা করার ইচ্ছে রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। সায়নীর কথায়, "এমনও সময় গিয়েছে, যখন বছরে চোদ্দো-পনেরোটা ছবি করেছি। এখন রাজনীতি মন দিয়ে করতে চাই। কিন্তু ভাল চরিত্রের প্রতি আকর্ষণ তো থাকেই। কিন্তু যেহেতু এখন একটি রাজনৈতিক দলের সদস্য, তাই দায়িত্বও বাড়ছে। কনটেন্ট বাছতে হচ্ছে ভেবেচিন্তে। অনেক ছবিই বাদ দিতে হচ্ছে। যে ক্ষেত্রে টানা অনেক দিন শুটিং বা বেশি আউটডোর রয়েছে, সেগুলো এখন বাদ দিচ্ছি। সাংগঠনিক কাজ বা যে চরিত্রে অভিনয়ের দায়িত্ব নেব, কোনওটার সঙ্গেই আপস করতে চাই না।"

জানা যাচ্ছে, সেপ্টেম্বরের শেষ থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে সায়নীর বিপরীতে থাকছেন আবীর চট্টোপাধ্যায়।