শপিং নয় বরং ৩৫ লক্ষ দিয়ে গ্রামে বিদ্যুতের ব্যবস্থা করবেন রুবিনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/03/2021   শেষ আপডেট: 01/03/2021 5:39 p.m.
রুবিনা দিলায়েক ছবি সংগৃহীত

এর আগেও বিগ বসে ঘরবন্দি দশাতেও হিমাচল প্রদেশের সংস্কৃতি সম্পর্কে নানান কথা তুলে ধরেছিলেন রুবিনা

বর্তমান নবীন প্রজন্মের কাছে একটি জনপ্রিয় টেলিভিশন শো 'বিগ বস' (Bigg Boss)। তবে সম্প্রতি সমাপ্ত হয়েছে 'বিগ বস সিজন ১৪'। রাখি সাওয়ান্ত থেকে শুরু করে জাসমিন, একের পর এক সেলেবকে ঘিরে ভাইরাল হয়ে উঠেছিল বিগ বসের আসর। যার তুঙ্গে পৌঁচ্ছে যায় অভিনব-রাখি ও রুবিনার ত্রিকোণ প্রেমে। তবে অবশেষে ট্রফি গেল অভিনবের ঘরেই। রুবিনার জয়ে বেজায় খুশি তিনি। ফার্স্ট রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য।

বিগ বসের ট্রফি জিতে খুশিতে আত্মহারা হন রুবিনা। বিগ বসের ঘর থেকে বেরিয়েই নিজের বাড়িতে ঘনিষ্ঠদের সাথে পার্টিতে মেতে ওঠেন তিনি। বিগ বসের ট্রফি জেতার পাশাপাশি ৩৫ লক্ষ টাকার পুরস্কারও পেয়েছেন রুবিনা।

রুবিনা দিলাইক ছবি সংগৃহীত

এরপরেই আবেগঘন পোস্ট রুবিনার। ভিডিও পোস্ট করে রুবিনা বলেন, “আজ আপনাদের ভালবাসা এবং সহায়তার জন্যই আমি ‘বিগ বস ১৪’ জিতেছি। আপনারা আমার উপর ভরসা রেখেছেন, আশীর্বাদ করেছেন, এটাই অনেক। আমি এখনও ভাবছি যে, এটা আদতে বাস্তব না একটা স্বপ্ন। আপনাদের জন্যই আমার স্বপ্ন সত্যি হয়েছে। শুধু এটুকুই বলতে চাই যে, আমিই আপনাদের ভক্ত হয়ে গিয়েছি।”

শুধু ভক্তদের খুশি করাই নয়। তিনি জানিয়েছেন, বিগ বস থেকে প্রাপ্ত টাকা দিয়ে নিজের গ্রামে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করবেন তিনি। এর আগেও বিগ বসে ঘরবন্দি দশাতেও হিমাচল প্রদেশের সংস্কৃতি সম্পর্কে নানান কথা তুলে ধরেছিলেন রুবিনা। তবে এবার নিজের গ্রামের মানুষদের স্বাচ্ছন্দ্য দিতেই, বিদ্যুত সংযোগের সিদ্ধান্ত রুবিনার।