পরমব্রত চট্টোপাধ্যায়ের কাঁধে মাথা রেখে আবেগঘন পোস্ট ঋতাভরীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/09/2021   শেষ আপডেট: 07/09/2021 7:03 p.m.
ঋতাভরী চক্রবর্তী instagram.com/ritabhari_chakraborty

ভালোবাসায় ভরে গেল ঋতাভরীর কমেন্ট বক্স

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে পোল কিংবা কিউএনএ সেশনে জুড়ে থাকেন তিনি।

ঋতাভরী, যিনি অন্যান্য তারকাদের থেকে কিছুটা ভিন্ন। নিজের জীবনে সমস্ত খুঁটিনাটি বিষয় তিনি সবসময় শেয়ার করে নেন সকলের সঙ্গে। যেন অনুগামীরাও তাঁর পরিবারের অঙ্গ।

মাধ্যমিক পরীক্ষার পরেই একটি বাংলা ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে আসেন তিনি। তবে শুধু দক্ষ অভিনয় নয়, পড়াশোনাতেও রয়েছে তাঁর বহু খেতাব।

এরপর নিজের ব্যক্তিগত ও শারীরিক কিছু সমস্যার জন্য টেলিভিশন জগত থেকে কিছুটা বিরত থাকলেও পরবর্তীতে ২০১১তে বড়ো পর্দায় পা রাখেন ঋতাভরী। এরপর ঋতাভরী ২০১৭ সালে ফিরে আসেন নিজের প্রোডাকশনের গান 'ওরে মন' নিয়ে। যেখানে লীড রোলে ঋতাভরীর বিপরীতে ছিলেন বলিউড স্টার আয়ুষ্মান খুরানা।

পড়াশোনা, অভিনয়, গানের কন্ঠ থেকে সিনেমা লেখার দক্ষতা সবেতেই সফল হয়েছেন ঋতাভরী। তবে এসবের পাশাপাশি ৭৪ জন শিশুর মা ঋতাভরী, এমনকি কয়েক হাজার মহিলার জীবনের লড়াইয়ে পাশে থেকেছেন ঋতাভরী।

বলাবাহুল্য, সকলের সঙ্গেই ঋতাভরীর সুমধুর সম্পর্ক। তবে নিজের এত জনপ্রিয়তার জন্য সর্বদা নিজের মাকে অনুপ্রেরণা হিসেবে বললেও, বর্তমানে চিত্র বদলেছে। আজ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী বলেন, তাঁর কাছে শক্তি সঞ্চয়ের একটা শক্ত পিলার হল পরমব্রত।