প্রার্থী তালিকা থেকে বাদ রিমঝিম, মিঠুন, জয়, রূপা, ক্ষোভ তারকা মহলে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2021   শেষ আপডেট: 23/03/2021 3:16 p.m.
মিঠুন চক্রবর্তী -twitter

কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়বেন শিবাজী সিংহ রায়

তৃণমূল একসঙ্গে ২৯১টি আসনের প্রার্থীতালিকা ঘোষণা করলেও বিজেপি (BJP) তা করেনি। বেশ কয়েকটি দফায় প্রার্থীদের নাম প্রকাশ্যে এনেছিল গেরুয়া শিবির। তবে বাকি ছিল ১৩টি আসনের প্রার্থী ঘোষণা। আর তাতেই জল্পনা ছিল কাশীপুর-বেলগাছিয়া (Kashipur Belgachhia) থেকে প্রার্থী হতে পারেন মিঠুন চক্রবর্তী। কারণ সদ্যই বোনের বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন মিঠুন চক্রবর্তী।

তবে এদিন বিজেপির তরফে ওই ১৩টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করা হলেও নেই মিঠুনের নাম। বরং কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়বেন শিবাজী সিংহরায়। অন্যদিকে বহুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন রিমঝিম মিত্র, কাঞ্চনা মৈত্র, রূপা ভট্টাচার্য, জয় বন্দ্যোপাধ্যায়, রূপাঞ্জনা, অনিন্দ্য, পুলক বন্দ্যোপাধ্যায়। এমনকি দলের একাধিক অনুষ্ঠানেও দেখা গিয়েছে রূপা, কাঞ্চনা, রিমঝিমদের। তবে বিধানসভা নির্বাচনে টিকিট পেলেন না তাঁরা।

অন্যদিকে সদ্য গেরুয়া শিবিরে যোগ দেওয়া যশ দাশগুপ্ত, শ্রাবন্তী, পায়েলের হাতে অত্যন্ত গুরুত্বপূর্ণ আসনের ভার দিয়েছে দল। স্বাভাবিকভাবেই এতেই ক্ষুব্ধ তারকা মহলের অনেকেই। এদিকে বঙ্গ বিজেপিতে পরিচিত মুখ সায়ন্তন বসু, দলের সমস্ত কর্মসূচিতে অংশ নেন তিনি। অথচ প্রার্থীতালিকায় নাম নেই তাঁর, এদিকে সদ্য তৃণমূল থেকে আসা বিশ্বজিৎ দাসকে টিকিট দিয়েছে দল।