ভারতে কী চলছে, সে বিষয়ে কোনও ধারণা নেই রিহানার : পপ তারকাকে কটাক্ষ অর্পিতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/02/2021   শেষ আপডেট: 08/02/2021 4:56 p.m.
অর্পিতা চট্টোপাধ্যায় Facebook

রিহানার 'ফেন্টি বিউটি প্রোডাক্টস' বয়কটের সিদ্ধান্ত অর্পিতার

কৃষি বিল পাশ হওয়ার পর থেকেই একের পর এক আন্দোলন গোটা দেশে। চলছে রাজনৈতিক তরজা। খেলোয়াড় থেকে তারকারা হোক বা সাধারণ জনগণ, প্রত্যেকেরই রয়েছে নানান মত। আর দেশের গন্ডি টপকেই এই খবর চলে গিয়েছে আর্ন্তজাতিক মহলে। ট্যুইট করে পপ তারকা রিহানা লিখেছিলেন “আমরা কেও কৃষি আন্দোলন নিয়ে কথা বলছি না কেন।"

এই ট্যুইট ঘিরেএ বিতর্ক শুরু হয় ভারতে। পক্ষে এবং বিপক্ষে চলে নানান মতামত। এবার এই বিতর্কে মুখ খুললেন টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। ​ভারতে কী চলছে, সে বিষয়ে কোনও ধারণা নেই রিহানা এবং গ্রেটা থুনবার্গের। ভারতে যা হচ্ছে, তার পিছনে কী কারণ রয়েছে, সে বিষয়েও কিছু জানেন না রিহানা, গ্রেটারা। এমনকী রিহানা, গ্রেটাদের নিজেদের দেশে কী চলছে, সে বিষয়েও কি তাঁদের স্বচ্ছ ধারণা আছে?- রিহানাকে তোপ অর্পিতার।

রিহানা এবং গ্রেটাদের আক্রমণের পাশাপাশি অর্পিতা আরও জানিয়ে দেন, এবার থেকে 'ফেন্টি বিউটি প্রোডাক্টসও' বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রসঙ্গত 'ফেন্টি বিউটি প্রোডাক্টসের' মুখ হলেন রিহানা।

অর্পিতা চট্টোপাধ্যায় Facebook

প্রসঙ্গত, শুধু অর্পিতা নয় রিহানা এবং থুনবার্গের বিপক্ষে কথা বলেন সচিন তেন্ডুলকর, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমারদের মত আইকনও। তাদের মতেও এই দেশের ব্যাপারে কিছু না জেনে মন্তব্য করার কোনো মানেই হয়না।