"আমি এখনও কুমারী", বিবাহ বিচ্ছেদের পরই আমিরকে বিয়ের প্রস্তাব দিলেন রাখি সাওয়ান্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/07/2021   শেষ আপডেট: 06/07/2021 7:34 p.m.
আমির খান ও রাখি সাওয়ান্ত instagram.com/rakhisawant2511/, amirkhanactor_/

গত শনিবার আমির খান ও কিরণ রাও তাঁদের বৈবাহিক জীবন ইতি করার ঘোষণা করেন

গত শনিবার বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao) তাঁদের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘোষণা করেছিলেন। হঠাৎ করে তাঁদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তে সোশ্যাল মিডিয়াতে শোরগোল পড়ে যায়। অনেকেই মনে করছেন যে আমির খান হয়তো ফতিমা সানা শেখের প্রেমে পড়ে বৈবাহিক জীবনের ইতি ঘটাতে চাইছেন। তবে এই যুক্তির যথার্থতা এখনও প্রমাণ হয়নি। রবিবার হাসিমুখে কিরণকে পাশে নিয়ে আমির খান জানান যে তাঁরা নিজেদের সিদ্ধান্তে খুশি। বিয়ে ভেঙ্গে গিয়েছে মানে সম্পর্ক শেষ হয়ে যায়নি। তাঁরা যৌথভাবে তাদের ছেলে আজাদের দেখাশোনা করবেন এবং পানি ফাউন্ডেশনের কাজ চালাবেন। দুজন দুজনের অভিভাবক হয়ে জীবনের বাকী পথটুকু চলবেন তাঁরা।

আমির খান ও কিরণ রাওয়ের ডিভোর্সের খবরে যখন বলিউড তথা গোটা দেশ উত্তাল হয়ে রয়েছে, তখন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) দাবি করেন যে এতো কিছু হয়ে গেছে তিনি জানতেন না। খবর শুনি তিনি প্রথমে চমকে যান। তারপরই তিনি বলেছেন, "১৫ বছর আগে তিনি নাকি এক সাক্ষাৎকারের মাধ্যমে আমির খানকে প্রথম স্ত্রী রিনাকে ছেড়ে কিরণকে বিয়ে করতে বারণ করেছিলেন।" পরক্ষনেই তিনি লজ্জা করে বলেছেন, "আমি এখনও কুমারী"। তাহলে কি অভিনেত্রী রাখি সাওয়ান্ত বলিউড পারফেকশানিস্টের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার স্বপ্ন দেখছেন? এই নিয়ে জোর চর্চা চলছে নেটমহলে।

প্রসঙ্গত উল্লেখ্য, রাখি সাওয়ান্ত ২০১৮ সালে ইউটিউবার দীপক কালালকে বিয়ে করবেন বলে ঘোষণা করেছিলেন। কিন্তু দীপকের অন্য মহিলার সাথে সম্পর্ক রয়েছে বলে অভিযোগ জানিয়ে তিনি সেই বিয়ে বাতিল করে দেন। পরে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে রাখি সাওয়ান্ত জানিয়েছিলেন যে রীতেশ নামের এক প্রবাসী ভারতীয় সাথে তিনি বিয়ে করেছেন। তারপর থেকে কোনদিন তাদের বিয়ে ভাঙার খবর পাওয়া যায়নি। কিন্তু তিনি আজ নিজেই ক্যামেরার সামনে দাবি করেছেন যে তিনি কুমারী আছেন। আদেও রাখি সাওয়ান্ত বিবাহিত না কুমারী তা নিয়ে ধন্দে পড়েছে নেটিজেনরা।