নিজের তৈরি রাজনৈতিক দল ভেঙে দিলেন রজনীকান্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/07/2021   শেষ আপডেট: 12/07/2021 2:09 p.m.
~ Twitter@rajnikanth

"ভবিষ্যতে রাজনীতিতে যাওয়ার কোন ইচ্ছেও নেই" জানিয়েছেন থ্যালাইভা

উল্লেখ্য, গত বছর শেষের দিকে রাজনীতিতে পা দিয়ে নতুন ইনিংস শুরু করছেন বলে জানিয়েছিলেন তিনি। সেই মোতাবেক নতুন দলও তৈরি করেন। নাম দেন 'রজনী মক্কল মন্ড্রম' (Rajni Makkal Mandram)। যদিও দল তৈরির ছ'মাসের মধ্যেই সেই দল তুলে নিলেন। তার জন্য অনুরাগীদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন। পাশাপাশি এই দলের নাম বদলে নতুন নাম রেখেছেন 'রজনীকান্ত রসিগর নরপাণী মন্ড্রম', যদিও এটি কোন রাজনৈতিক দল নয়। যা একটি সমাজসেবামূলক প্রতিষ্ঠান, যার সঙ্গে কোন রাজনীতির সম্পর্ক থাকবে না।

গত বছর রাজনীতিতে আসার ইচ্ছাপ্রকাশ করেছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। সেই মোতাবেক একটি নতুন রাজনৈতিক দলও তৈরি করেন। যদিও সোমবার সেই দল পুরোপুরি বন্ধ হয়ে গেল বলে খবর। তার জায়গায় সমাজসেবামূলক কাজ করবেন তিনি। তিনি জানিয়েছেন, "এমন পরিস্থিতিতে আমরা যা চিন্তা করছি তা সম্ভব নয়। ভবিষ্যতে রাজনীতিতে যাওয়ার কোন ইচ্ছেও নেই। তাই রজনী মক্কল মন্ড্রম প্রত্যাহার করে নিলাম। তবে এই সংগঠন সমাজসেবামূলক কাজে যুক্ত থাকবে।"

থ্যালাইভা রজনীকান্ত সবসময় তাঁর অনুরাগীদের চলচ্চিত্রে চমক দিয়ে থাকেন। তেমনি রাজনীতিতে আসার খবরে স্বাভাবিকভাবেই তাঁর অনুরাগীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছিল। আশা করা হয়েছিল, রাজনীতিতে এসে ৭০ বছরের এই বর্ষীয়ান অভিনেতা হয়তো নতুন চমক দিতে চলেছেন। যদিও সোমবার তিনি রাজনীতি থেকে সম্পূর্ণ অব্যাহতি ঘোষণা করেছেন। এমনকী ভবিষ্যতেও যে তিনি কোন রাজনীতির সঙ্গে যুক্ত থাকবেন না, এমন কথা জানিয়েছেন।