মাত্র দেড় বছরে পর্ন ব্যবসা থেকে কোটি কোটি টাকা উপার্জন করেছেন রাজ কুন্দ্রা!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/07/2021   শেষ আপডেট: 21/07/2021 6:22 p.m.
instagram.com/theshilpashetty,/rajkundra9

পুরো ঘটনার নেপথ্যে রয়েছেন রাজের আমেরিকাবাসী শ্যালক প্রদীপ বক্সী

সোমবার শিল্পার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই বিটাউনে দেদার তরজা। একে একে এ বিষয়ে মুখে খুলেছেন মডেল-অভিনেত্রী ও নানান ইউটিউবাররা। তবে এবার মুম্বই পুলিশের কাছে এল অন্য সূত্র।

মাত্র দেড় বছরে পর্ন ব্যবসা থেকে কোটি কোটি টাকা উপার্জন করেছেন রাজ কুন্দ্রা। তদন্তে নেমে এমনই তথ্য জানতে পেরেছে মুম্বই প্রশাসন। তদন্তে নেমে মুম্বইয়ের অপরাধ দমন শাখা জানতে পেরেছে, রাজ কুন্দ্রা প্রথম দিকে এই অ্যাপ থেকে প্রতিদিন ২-৩ লক্ষ টাকা আয় করেছেন। এবং লকডাউনে সেই আয় বেড়ে হয়েছিল ৬-৮ লক্ষ টাকা।

স্থানীয় এক সংবাদমাধ্যমের কাছে মুম্বই প্রশাসনের দাবি, "লকডাউনের সময়েই রাজের পর্নোগ্রাফির ব্যবসা ফুলেফেঁপে ওঠে। নিজেকে আড়ালে রাখতে প্রচুর মাথা খাটিয়েছিলেন রাজ। ২০১৯-এর ফেব্রুয়ারিতে রাজ 'আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড' নামে একটি সংস্থা খোলেন। তার ছ’মাস পরেই সংস্থাটি 'হটশট' নামে একটি অ্যাপ লঞ্চ করে। পরে এই অ্যাপটি পুলিশের খাতায় 'পর্ন অ্যাপ' নামে চিহ্নিত হতেই পর্ন ভিডিয়ো পাঠানোর পদ্ধতি বদলে ফেলেন রাজ।"

মুম্বই পুলিশ আরও জানিয়েছেন, 'পুরো ঘটনার নেপথ্যে রয়েছেন রাজের আমেরিকাবাসী শ্যালক প্রদীপ বক্সী। শ্যালকের লন্ডনের পর্নোগ্রাফি সংস্থা কেনরিন লিমিটেডকে সাহায্য করতেই দেশে পর্ন হাব খোলার পরিকল্পনা করেছিলেন অভিযুক্ত রাজ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বলিউডে অভিনয়ের জন্য আসা উচ্চাকাঙ্ক্ষী অভিনেত্রীদের ওয়েব সিরিজে অভিনয়ের প্রতিশ্রুতি দিতেন রাজ এবং তাঁর সংস্থা।'