'জোনাস' পদবী মুছলেন প্রিয়াঙ্কা, এবার কি বিবাহ বিচ্ছেদের পথে? বাড়ছে জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/11/2021   শেষ আপডেট: 23/11/2021 9:08 a.m.
instagram.com/priyankachopra

গোটা বিষয়টাই জল্পনা, বলছেন প্রিয়াঙ্কার মা

নিজের নামের পাশ থেকে আচমকাই 'জোনাস' পদবী সরালেন। ফিরে গেলেন নিজের আগের নামে 'প্রিয়াঙ্কা চোপড়া'-তে (Priyanka Chopra)। যা দেখে অনুরাগীদের অনুমান তাহলে কি এবার প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙার পথে? যদিও গোটাটাই জল্পনা, প্রিয়াঙ্কা নিজে এ বিষয়ে মুখ খোলেননি। তবে প্রিয়াঙ্কার মা ভুয়ো খবর বলে দাবি করেছেন। বলেছেন, "এ নেহাতই মিডিয়ার জল্পনা। এমন ভুয়ো খবর ছড়াবেন না।"

বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে হলিউড গায়ক নিক জোনাসের বিয়েতে যেন হলিউড বলিউডের মেলবন্ধন। বিয়ের পর ভারতীয় সংস্কৃতির ধারা বজায় রেখে তিনি স্বামীর পদবী নিজের নামের সঙ্গে জুড়ে দিয়েছিলেন। এতদিন সেই ধারাই বজায় ছিল। তবে আচমকাই নিজের স্যোসাল নেটওয়ার্কিং সাইট টুইটার, ইনস্টাগ্রাম থেকে মুছে দিলেন 'জোনাস' পদবী। আর তার জেরেই নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর নিয়ে বর্তমানে জোর জল্পনা শুরু হয়েছে।

এ ঘটনা এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকজন সেলিব্রেটি বিচ্ছেদের আগে এমন ঘটনা ঘটিয়েছেন। মাস কয়েক আগেই দক্ষিণী অভিনেত্রী সামান্থা এবং নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের আগে ঠিক একই ঘটনা ঘটেছিল। সামান্থা প্রভু নিজের নামের বায়ো থেকে সরিয়ে ফেলেছিলেন নাগা চৈতন্যের নাম। আর তার কিছুদিন পরেই বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন সামান্থা। তাহলে কি প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রেও একই ঘটনা ঘটছে? যদিও গোটাটাই জল্পনা। প্রিয়াঙ্কার মা নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এ নেহাতই জল্পনা।