নিউ ইয়র্কে নিজের রেস্তোরাঁয় মজে প্রিয়াঙ্কা চোপড়া, শেয়ার করলেন ছবি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/06/2021   শেষ আপডেট: 27/06/2021 5:50 p.m.
instagram.com/priyankachopra

এই রেস্তোরাঁতে শুধু খাবার নয়, বিক্রি হয় ছবিও

প্রায় তিন বছর ধরে দেখা স্বপ্নকে বাস্তবে রূপ দিয়ে মার্চেই প্রখ্যাত রেস্তোরাঁ মালিক মনীশ গোয়েলের সঙ্গে মিলে নিউ ইয়র্ক শহরে একটি ভারতীয় রেস্তোরাঁ খোলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

কিন্তু কাজকর্মের ব্যস্ততায় সেই রেস্তোরাঁয় আর যাওয়া হয়ে ওঠেনি তাঁর। তবে এবার লন্ডনের শ্যুটিং শিডিউল সেরে বহুদিন পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর ফিরেই প্রথম যে কাজ করলেন তা হল USA-তে খোলা তাঁর নতুন রেস্তোরাঁ ‘সোনা’-তে গিয়ে জমিয়ে করলেন পেটপুজো। নিজেই শেয়ার করেছেন সেই সমস্ত ছবি।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। দেখা যাচ্ছে অভিনেত্রীর সামনে টেবিলে সাজানো রয়েছে একাধিক খাবার। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘দ্য আমেজিং সোনা এক্সপিরিয়েন্স, ফাইনালি।’ তবে এই রেস্তোরাঁতে শুধু খাবার নয়। বিক্রি হয় ছবিও। প্রিয়াঙ্কার এই রেস্তোরাঁ ‘সোনা’তে তাঁর নিজের ডাকনামে একটি প্রাইভেট ডাইনিং রেস্তোরাঁ রয়েছে। যার নাম- 'মিমি'। সেখানে ভারতীয় শিল্পীদের আঁকা ছবি বিক্রি হয়।

প্রিয়াঙ্কার কথায়, এই রেস্তোরাঁ তাঁর কাছে 'হৃদয়ের খুব কাছের, মনের কাছের' এবং অবশ্যই এই অভিজ্ঞতা তাঁর কাছে 'একেবারে ভিন্ন রকমের'। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ 'সোনা'তে রয়েছে ভারতীয় নানা খাবারের জিভে জল আনা পদ। তাই প্রথমবার নিজের রেস্তোরাঁতে এসে বেজায় খুশি তিনি। কারণ এই রেস্তোরাঁ উদ্বোধনের দিন উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে যোগ দিয়েছিলেন নিক জোনাস।