বিয়ের প্রস্তাবে নাস্তানাবুদ 'বাহুবলী' ও, বিয়ে নিয়ে কি বললেন প্রভাস?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/03/2022   শেষ আপডেট: 11/03/2022 9:14 p.m.
instagram.com/actorprabhas/

দক্ষিণী সুদর্শন তারকা, প্রভাসের বিয়ে নিয়ে মুখ খোলায়, চমকিত ভক্তকূল, পাঁচ হাজারেরও বেশি প্রস্তাব পেয়েছেন তাদের প্রিয় "বাহুবলী"

দক্ষিণী তথা ভারতীয় সিনেমা মহলে, প্রভাসের (Prabhas) জমি বেশ পোক্ত। বিশেষত, 'বাহুবলী' দেখার পর, আবাল-বৃদ্ধ-বনিতা মজেছেন, ভারতীয় রুপোলি জগতের এই অতিমানবের প্রেমে। প্রভাসের অভিনয় তো বটেই, ব্যক্তিত্ব এবং অঙ্গভঙ্গি সঞ্চালনের দরুন তিনি মহিলা মহলের মধ্যে আলোড়ন সৃষ্টিকারী অনুঘটক। তাই স্বভাবতই 'বাহুবলী' তে প্রভাসের নামভূমিকায় অভিনয়, উত্তাল করেছে ভারতীয় নারী হৃদয় কে। পাঁচ হাজারেরও বেশি বিয়ের প্রস্তাব এসছে এই 'হৃদয়হরণকারী' পুরুষটির কাছে। সেই নিয়েই সম্প্রতি মুখ খোলেন প্রভাস।

বলা বাহুল্য, প্রভাসের বিয়ে নিয়ে তরজা যেকোনো সময়েই 'টক অফ দা টাউন'। তাঁর অভিনীত , 'রাধেশ্যাম' ছবিটি প্রচারের সময়, একটি সাক্ষাতকারে তিনি তাঁর এই 'বিভ্রান্তিকর' অভিজ্ঞতার কথা বক্ত করেন। তিনি বলেন, ' বাহুবলীর পর আমার কাছে পাঁচ হাজারের মত বিয়ের প্রস্তাব আসে। যা ছিল আমার জন্য খুব ই বিভ্রান্তির। আমি বিয়ে করবো, কবে করবো জানি না, অন্যান্য মায়েদের মত আমার মাও বিয়ে নিয়ে চিন্তিত।' প্রভাসের মা, শিভা কুমারী চান , তার যোগ্য সন্তান প্রভাস ও যেন তার নিজের পরিবার তৈরি করে। যদিও প্রভাস তার মা কে কথা দিয়েছিলেন , যে 'বাহুবলী' শেষ করার পর তিনি এ বিষয়ে সোচ্চার হবেন, কিন্তু এই মুহূর্তে কেউ তার 'স্বপনচারিনী' নেই, সময় হলে তিনি নিজেই উদ্যত হবেন এমন আশ্বাসই মা কে দিয়েছেন।

প্রসঙ্গত, প্রভাস এবং তার 'বাহুবলী' র সহ নায়িকা অনুষ্কা শেট্টি কে নিয়ে উভয়ের সম্পর্কের গুঞ্জন প্রায়ই শোনা যায়, এবং বরাবর ই তারা কেবল নিজেদের 'ভালো বন্ধু ' হিসেবে পরিচয় দিয়েছেন, এবং তাদের মধ্যে যে কোনো বৈবাহিক অনুভূতি নেই এ কথাও তারা ভক্তকূল কে অবগত করাতে চেয়েছেন।