নিজের কথা অন্যকে বলার দরকার নেই, সময় বলবে! ইঙ্গিতপূর্ণ বার্তা নিখিলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/09/2021   শেষ আপডেট: 30/09/2021 4:03 p.m.
নিখিল-নুসরত একসাথে ২০১৯-এ ছবি সংগৃহীত

দিন কয়েক আগে নিখিলের সঙ্গে বিতণ্ডা দিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন নুসরত

গত কয়েকমাস ধরে একের পর এক বিতর্কে জর্জরিত টলিউড (Tollywood) অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। একদিকে নিখিল জৈন (Nikhil Jain) এর সঙ্গে সম্পর্কের টানপোড়েন, অন্যদিকে বিজেপি নেতা তথা অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক নিয়েও বিতর্কের জালে জড়িয়ে আছেন অভিনেত্রী। তবে বর্তমানে তিনি শুধুমাত্র অভিনেত্রী কিংবা তৃণমূল সাংসদ নন। বরং তিনি একজন মা।

দিন কয়েক আগে নিখিলের সঙ্গে বিতণ্ডা দিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন নুসরত। তবে এবার ইঙ্গিতপূর্ণ পোস্টের মাধ্যমে মুখ খুললেন নিখিল জৈন।

নিখিল জৈনের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল দু’টি পঙক্তি। যেখানে লেখা, নিজের কথা কখনও অন্যদের বলতে হবে না। সময় কথা বলবে।

প্রসঙ্গত, এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে নিখিল বলেছিলেন, "নুসরতকে তিনি সিঁদুর পরিয়ে বিয়ে করেছিলেন। তাই 'সহবাস' শব্দটি তিনি কখনওই ব্যবহার করেননি।"

যদিও পাল্টা, নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্কের নিরিখে কোনও দিনই তিনি ‘সহবাস’ শব্দটি ব্যবহার করেননি বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন নুসরত জাহান। নিজের বক্তব্যের প্রমাণ দিতে গিয়ে নিখিলের পাঠানো আইনি নোটিসের দু'টি লাইন সংবাদমাধ্যমে প্রকাশ করেছেন তিনি। তাতে লেখা আছে, ‘in the circumstances the plaintiff is also not in a position to continue the relation or the union or the live in relationship.’