মিলল না জামিন, বুধবার পর্যন্ত জেলেই থাকতে হবে আরিয়ানকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/10/2021   শেষ আপডেট: 14/10/2021 5:16 p.m.
আরিয়ান খান ভিডিও স্ক্রিনশট

আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি বলে যে সাফাই দেওয়া হয়েছে, তা সম্পূর্ণ ভুল

নেই আশার আলো। বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান খান। কাজেই জামিন না মেলায় আপাতত তাঁকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। পরবর্তী শুনানি, আগামী বুধবার, ২০ অক্টোবর। কাজেই ততদিন পর্যন্ত জেল হেফাজতেই থাকবেন আরিয়ান। সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে মাদক যোগ রয়েছে। বিলাসবহুল সেই ক্রুজে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। এমনকি আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও বেশ ভালোই যোগাযোগ রয়েছে তাঁর। এমনই কিছু চাঞ্চল্যকর অভিযোগ এনে, আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ানকে হেফাজতে রাখার আবেদন জানিয়েছেন মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)-র আইনজীবী অনিল সিংহ। এরপরেই খারিজ হয় আরিয়ানের জামিন।

অন্যদিকে, আরিয়ানের আইনজীবী দাবি করেন, শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করা হলেও তদন্তে কোনওভাবেই প্রভাব পড়বে না। তবে এ কথা মানতে নারাজ এনসিবি।

প্রসঙ্গত, মাদক-চক্রের ষড়যন্ত্রে আরিয়ানও সামিল ছিলেন, আজ আদালতে এমনই দাবি করেছে এনসিবি। আরও জানানো হয়, "হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে মাদকচক্রীদের সঙ্গে সরাসরি ড্রাগস কেনাবেচার কথা বলেছে, সেখানে টাকার লেনদেনের কথাও হয়েছে। কোনওভাবেই ওকে ‘বেনিফিট অফ ডাউট’ দেওয়া যায় না। মনে রাখতে হবে, এনডিপিএস আইনের আওতায়, অভিযুক্ত নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত এজেন্সির দাবিই সঠিক হবে ধরতে হবে।"

আরিয়ান খানের জামিনের বিরোধিতা করে এদিন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল কোর্টকে জানান, আরিয়ান খানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি বলে যে সাফাই দেওয়া হয়েছে, তা সম্পূর্ণ ভুল।