অর্জুন রামপালকে সমন এনসিবি-র, যদিও বাড়িতে মেলেনি মাদক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/11/2020   শেষ আপডেট: 12/11/2020 5:36 p.m.
-

গ্রেপ্তার ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী ও অর্জুন-সঙ্গীনির ভাই

মাদককান্ডের সঙ্গে যোগসূত্রের অভিযোগে আগেই গ্রেপ্তার করা হয়েছিল অর্জুন রামপালের সঙ্গীনি গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস- এর ভাই অ্যাগিসিলাওসকে। এবার আরও এক ধাপ এগিয়ে অর্জুনের মুম্বাইয়ের বাড়িতে হানা দিল এনসিবি। যদিও তাঁর বাড়ি থেকে কোন মাদক দ্রব্য পাওয়া যায়নি, তবু আগামী ১১ নভেম্বর অর্থাৎ বুধবার এনসিবি দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে।

সূত্রের খবর, অ্যাগিসিলাওস- এর কাছ থেকে চরস, অ্যালপারাজোলাম নামে একধরনের নিষিদ্ধ ওষুধ সহ বেশ কয়েক রকমের মাদক বাজেয়াপ্ত হয়। তারপরেই তাঁকে গ্রেপ্তার করা হয়। সেই সূত্র ধরেই অর্জুন রামপালের বাড়িতে হানা দেয় এনসিবি এবং আপাতত তাঁর গাড়ি চালককে রাখা হয়েছে পুলিশি হেফাজতে, বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর ইলেকট্রনিক গ্যাজেট।

এদিকে রবিবার মাদক কান্ডে গ্রেপ্তার হয়েছেন 'ফির হেরা ফেরি', 'ওয়েলকাম'-এর মত সিনেমার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদ। সেই সূত্রে আজ এনসিবি দপ্তরে হাজিরা দেন খোদ ফিরোজ নাদিয়াদওয়ালা।

সব মিলিয়ে বলিউডের একের পর এক হেভিওয়েটের নাম জড়িয়ে যাচ্ছে মাদককান্ডে। যে দ্রুততায় এনসিবি কাজ করছে তা থেকে স্পষ্ট যে, মাদককান্ডে যোগসূত্র থাকলে তাঁরা রেয়াত করছেন না কাউকেই। ফিল্মি দুনিয়ার আর কারা এনসিবি-র তালিকায় আসেন, এখন সেটাই দেখার।