পর্ন-কাণ্ডে নয়া মোড়, গ্রেফতার রাজ কুন্দ্রার অ্যাপের কাস্টিং ডিরেক্টর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/02/2022   শেষ আপডেট: 24/02/2022 4:21 a.m.
শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা instagram.com/rajkundra9

অভিযোগ ওয়েব সিরিজে শ্যুটের নাম ধর্ষণ

গত বছরের মাঝামাঝিতে পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। লক-আপে ছিলেন প্রায় তিন মাস। বহু ঝক্কির পরে জামিন মিললেও, বারংবার জড়িয়ে পড়েছিলেন নানান ঝামেলায়। তবে বর্তমানে স্বাভাবিকভাবেই জীবন অতিবাহিত করছিলেন রাজ-শিল্পা। কিন্তু আচমকাই পর্ন-কাণ্ডে নয়া মোড়। গ্রেফতার রাজের অ্যাপের সঙ্গে জড়িত তিন জন।

সূত্রের খবর, গ্রেফতার হওয়া অপরাধীদের মধ্যে একজন রাজের অ্যাপের জন্য তৈরি ছবিগুলির কাস্টিং ডিরেক্টর ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম কাস্টিং ডিরেক্টর নরেশ রামাবতার পাল (২৯), সেলিম সায়িদ (৩২), আব্দুল সায়িদ(২৪) এবং আমন বার্নওয়াল (২২)।

পুলিশ সূত্রের খবর, একটি ওয়েব সিরিজে শুটিং করার নামে এক উঠতি অভিনেত্রীকে ধর্ষণ করে অভিযুক্তরা। এই ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য প্রত্যেককে ২ হাজার টাকা দেওয়া হয়েছিল বলে খবর। সংবাদ সংস্থা সূত্রের খবর, পুলিশের কাছে এই খবর আসতেই গোয়া এবং সিমলায় লুকিয়ে ছিলেন অভিযুক্তেরা। তবে মুম্বই ফিরতেই পুলিশের জালে ধরা পড়ে কাস্টিং ডিরেক্টর নরেশ রামাবতার পাল।

বলাবাহুল্য, গত বছর সেপ্টেম্বরে জামিন পাওয়ার পর শিল্পা-রাজ এক বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, কোনও পর্ণ শ্যুট কিংবা তা ছড়িয়ে দেওয়ার মতোন কাজের সঙ্গে যুক্ত নন রাজ। তাই ঘরের মধ্যে চার দেওয়ালে মুখ লুকিয়ে রাখার কোনও মানে হয়না। তবে হঠাৎই পর্ন কান্ডে নয়া মোড় আসতেই, কার্যত চাপের মুখে রাজ কুন্দ্রা।