জামিন পেলেই বিদেশে পালিয়ে যাবেন পর্নকাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা, আশঙ্কা মুম্বাই পুলিশের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2021   শেষ আপডেট: 11/08/2021 4:10 p.m.
instagram.com/theshilpashetty,/rajkundra9

রাজের সাথে শিল্পা শেট্টিকেও পর্নকাণ্ডে টানলেন শার্লিন চোপড়া

পর্ণছবি বানানোর অপরাধে কিছুদিন আগে মুম্বাই পুলিশ (Mumbai Police) গ্রেপ্তার করেছিল জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। তাঁকে গ্রেফতারের পর যত তদন্ত চলেছে তত জটিল হয়েছে এই কেস। এবার মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রার জামিনের তীব্র বিরোধিতা করেছে। তারা জানিয়েছে, "রাজ কুন্দ্রা যদি জামিন পান তাহলে সমাজের কাছে ভুল বার্তা যাবে। রাজ কুন্দ্রা যে পর্ন ছবি তৈরি করতেন তা অবশ্যই অপরাধমূলক কাজ। তাঁকে এই মুহূর্তে জামিন দেওয়া হলে তিনি জেল থেকে বেরিয়ে বিদেশে পালিয়ে যাবেন।" কথার যথার্থতা প্রমাণ করতে মুম্বাই পুলিশ মেহুল চোকসি ও নীরব মোদির উদাহরণ টেনে এনেছে। এছাড়া তদন্তকারীরা জানিয়েছে যে রাজ কুন্দ্রা জামিন পেলে পর্ণকান্ডের সাথে জড়িত প্রচুর গরীব মেয়ে, রাজের বিরুদ্ধে আদালতে সাক্ষী দেবে না।

অন্যদিকে, রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই পুলিশ এখনও অবধি তেমন কোনো পাকাপোক্ত প্রমাণ জোগাড় করতে পারেনি। এমনকি জুলাই মাসের চার্জশিটে কোথাও রাজ কুন্দ্রার নাম উল্লেখ করা নেই। এই পরিস্থিতিতে রাজের আইনজীবী এবং পুলিশ দুই পক্ষের অভিযোগ শুনে ২০ আগস্ট পর্যন্ত জামিনের শুনানি পিছিয়ে দিয়েছে আদালত। বর্তমানে জেলেই রয়েছেন রাজ কুন্দ্রা। তবে তদন্ত করতে গিয়ে বারবার উঠে আসছে অভিনেত্রী তথা মডেল শার্লিন চোপড়ার নাম। সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুখ খুলেছেন শার্লিন চোপড়া এবং তিনি সোজাসুজি শিল্পা শেট্টিকেও এই ঘটনায় টেনে নিয়ে এসেছেন।

শার্লিন চোপড়া বলেছেন, "আমি কখনও ক্যামেরার সামনে সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য রাজি হইনি। তবে আমার শ্যুটের ভিডিওগুলো দিন দিন বেশি খোলামেলা হয়ে যাচ্ছিল। পরের দিকে অস্বস্তি হচ্ছিল আমার। কিন্তু রাজ আমাকে জানিয়েছিল শিল্পা আমার ভিডিও দেখেছেন ও প্রশংসা করেছেন। ইন্ডাস্ট্রির সিনিয়রদের কাছে এরকম প্রশংসা পেলে তো ভালোই লাগে। তবে এখন শিল্পা বলছেন তিনি কিছুই জানেন না, শুনতে বেশ অবাক লাগে।" এছাড়াও তিনি বলেছেন, "শিল্পার সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক ছিল না রাজের। রাজ বরাবর এই প্রসঙ্গে দুঃখপ্রকাশ করতেন। একদিন হঠাৎ আমার বাড়িতে চলে আসে রাজ। একটি অ্যাপ তৈরি নিয়ে আমার সাথে বচসা হয়। তারপর হঠাৎ করে রাজ আমাকে চুমু খেতে শুরু করেন। অনেক বাধা দিলেও রাজ কোনো কথা শোনেনি।" মুম্বাই পুলিশ অপরাধ দমন শাখার আধিকারিকদের সামনে এমনটাই বয়ান দিয়েছেন শার্লিন চোপড়া।