জগন্নাথদেবের পুজোয় ব্যস্ত সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী, দেখুন ছবি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/07/2021   শেষ আপডেট: 12/07/2021 4:17 p.m.
অভিনেত্রী মিমি চক্রবর্তী Facebook

অনুগামীদেরও রথের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী

করোনা আবহে এবছরও জনসমাগমে হচ্ছে না রথযাত্রা। লক্ষ লক্ষ মানুষ এবার আর টানতে পারলেন না রশি। কাজেই এবার মাসির বাড়ি যাবেন না জগন্নাথদেব। তার বদলে, নারায়ণ শিলাকে নিয়ে প্রথমে পদব্রজে রথের চারপাশে ঘোরানো হবে। তবে র‌থযাত্রা মিস করবেন না কেউই। সংবাদমাধ্যম ছাড়াও এ বছর বিশেষ উদ্যোগ নিয়ে বহু চ্যানেল র‌থযাত্রা উপলক্ষে এবছর বিশেষ নিবেদন টেলিকাস্ট করছে। অন্যদিকে বহু তারকাই মেতে উঠেছেন জগন্নাথদেবের পুজোয়।

ইতিমধ্যেই নিজের বাড়ির পুজো আর্চার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ভিডিও পোস্ট করেছেন মিমি। যেখানে দেখা যাচ্ছে তাঁর বাড়িতে চলছে নিয়ম মেনে পুজো।

এর পাশাপাশি মিমি যজ্ঞের ছবি পোস্ট করে, নিজেদের অনুগামীদেরও শুভেচ্ছা জানিয়েছেন রথে। ছবিটি অস্পষ্ট হলেও বোঝা যাচ্ছে, মিমি একটি হলদে চুড়িদারেই পুজো সারছেন আজ। মাথায় ওড়না দিয়েই ঘোমটা দিয়ে প্রথা মেনে চুল ঢেকেছেন অভিনেত্রী।

রথের যজ্ঞের ছবি পোস্ট মিমির instagram.com/mimichakraborty

অন্যদিকে গতকালই মিমির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়, যেখানে দেখা গিয়েছিল মিমি আম খাচ্ছেন। সাংসদ অভিনেত্রী ক্যামেরার সামনে আম খেলে, স্বাভাবিকভাবেই তা নিয়ে চর্চা তো হবেই। তবে আম যে মিমির কত পছন্দের তা একটি ভিডিওর দ্বারাই বোঝা সম্ভব।

প্রসঙ্গত, শীঘ্রই মিমিকে প্রথমবার জিৎ-এর সঙ্গে জুটিতে দেখা যাবে। তাঁদের আসন্ন ছবি নাম ‘বাজি’। সব ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে এই ছবি। এছাড়াও অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’এ দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী।