ভোট মিটতেই দায়িত্ব ঝেড়ে ফেলেনি মিমি, সাধ্য মতোন পাশে দাঁড়ালেন সাধারণ মানুষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/05/2021   শেষ আপডেট: 01/05/2021 8:36 p.m.
facebook @itsmimichakraborty

মিমি জানান, তিনি আগেও সকলের পাশে ছিলেন এখনও রয়েছেন আর ভবিষ্যতেও থাকবেন

করোনা পরিস্থিতিতে দেশের বেহাল অবস্থা। রাজ্যেও বাড়ছে করোনা সংক্রমণ। মিলছে না বেড, নেই পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার এই নিয়ে বহু অভিযোগের পর অবশেষে অভিনব পদক্ষেপ সাংসদ মিমি চক্রবর্তীর। তাঁর কেন্দ্র যাদবপুরের বাসিন্দাদের জন্য চালু করলেন বিশেষ হেল্পলাইন নম্বর। করোনা রোগীরা হাসপাতালে বেড না পেলে, অক্সিজেন ও প্রয়োজনীয় ওষুধ জোগাড় করতে না পারলে এই হেল্পলাইন নম্বরে ফোন করলে মিমি চক্রবর্তীর পক্ষ থেকে সাহায্য করা হবে বলে জানা যাচ্ছে। এ বিষয়ে বেশি কথা বলতে নারাজ মিমি। তিনি জানান, তিনি আগেও সকলের পাশে ছিলেন এখনও রয়েছেন। ভবিষ্যতেও থাকবেন।

পাশাপাশি রাজ্যজুড়ে অক্সিজেনের ঘাটতি মেটাতে অভিনেত্রী-রাজনীতিবিদের পরামর্শ, কলেজ গবেষণাগারের অব্যবহৃত অক্সিজেন সিলিন্ডার চিকিৎসার জন্য আপাতত ব্যবহার করা হোক।

অভিনেত্রী মিমি চক্রবর্তী Facebook

এতে মিমির সাফ বক্তব্য, "এই মুহূর্তে অক্সিজেনের পাশাপাশি ফাঁকা সিলিন্ডারেরও যথেষ্ট অভাব হাসপাতাল সহ সমস্ত স্বাস্থ্যকেন্দ্রে। তাই কলেজ গবেষণাগারের অব্যবহৃত অক্সিজেন সিলিন্ডার চিকিৎসার জন্য আপাতত ব্যবহার করা হোক। এতে কিছুটা হলেও বাড়বে অক্সিজেনের জোগান। আমি এই পদক্ষেপকে দ্রুত বাস্তবায়িত করার আপ্রাণ চেষ্টা করছি। আপনারাও পাশে থাকুন। যোগাযোগ করুন আমার দেওয়া সাহায্যকারী নম্বরে। অথবা আমার সামাজিক পাতার মন্তব্য বিভাগে।"

facebook @itsmimichakraborty