দিওয়ালিতে সবাইকে লুকিয়ে রোকা হয়ে গেলো ভিকি ও ক্যাটের, কোথায় হল জানেন?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/11/2021   শেষ আপডেট: 08/11/2021 7:14 a.m.
ভিকি ক্যাটরিনা facebook.com/@katrinaKaif, @VickyKaushalOfficial

এই রোকা অনুষ্ঠানের সময় দুই বাড়ির পরিবারের লোকজন উপস্থিত ছিলেন

দীপাবলীর মত একটি শুভদিনে এনগেজমেন্ট হয়ে গেল বলিউড তারকা জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। এক থা টাইগার সিনেমার পরিচালক কবীর খানের বাড়িতে হয়েছিল এই এনগেজমেন্টের আসর। দুই পরিবারের তরফ থেকে এই শুভ দিনটি কে বেছে নেওয়া হয়েছিল।

তবে এই দিন রোকা অনুষ্ঠানে তেমন কাউকে আমন্ত্রণ করা হয়নি। সম্প্রতি প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে পাপারাজ্জিদের এড়িয়ে দুটি আলাদা আলাদা গাড়ি করে কবীর খানের বাড়িতে পৌঁছে ছিলেন ভিকি এবং ক্যাটরিনা।

বিয়ের আগে এই উৎসবে একটি অত্যন্ত মঙ্গলসূচক অনুষ্ঠান হিসেবে উত্তর ভারতে পরিচিত। এক থা টাইগার সিনেমার পরিচালক কবির খান কে নিজের রাখি ব্রাদার হিসেবে পরিচয় দেন ক্যাটরিনা কাইফ। কবীর খান এবং ক্যাটরিনা কাইফের মধ্যে ভাই বোনের সম্পর্কটি সর্বজনবিদিত। এই কারণেই তিনি এবং তার স্ত্রী মিনি মাথুর রোকা অনুষ্ঠানে সমস্ত আয়োজন করেছিলেন। তবে একটি ঘনিষ্ঠ সূত্র থেকে খবর পাওয়া যাচ্ছে, এদিন অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, বোন ইসাবেল উপস্থিত ছিলেন।

অন্যদিকে ভিকির বাড়ি থেকে উপস্থিত ছিলেন ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীনা কৌশল এবং ভাই সানি কৌশল। জানা যাচ্ছে আগামী  ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে রাজস্থানের বারওয়ারা দুর্গে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিবাহ হবে। তবে বর্তমানে ওই জায়গাটি কোন দুর্গ নয় বরং একটি বিলাসবহুল রিসর্ট। বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং এর জন্য ওই বিলাসবহুল রিসোর্টটি একেবারে পারফেক্ট।