Femina Miss India 2022: এ বছরের মিস ইন্ডিয়ার খেতাব জিতলেন কর্নাটকের সিনি শেট্টি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/07/2022   শেষ আপডেট: 19/07/2022 8:32 p.m.
https://instagram.com/missindiaorg

পড়াশোনা, নাচ, অভিনয় সবেতেই সেরার সেরা সিনি শেট্টি, ভালোবাসেন ভরতনাট্যম

চলতি বছরে ফেমিনা মিস ইন্ডিয়ার (Femina Miss India World 2022) খেতাব জিতলেন কর্নাটকের সিনি শেট্টি (Sini Shetty)। চূড়ান্ত পর্যায়ে ৩১ জনকে পেছনে ফেলে সেরার শিরোপা ছিনিয়ে নিলেন সিনি। রবিবার জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হল এক কঠিন বাছাই পর্ব। ৬ জন বিচারকের উপস্থিতিতে মূল পর্বে সেরার শিরোপা ছিনিয়ে নিলেন সিনি শেট্টি। একই সময়ে রাজস্থানের রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ এবং উত্তরপ্রদেশের শিনাতা চৌহান দ্বিতীয় রানার আপ হয়েছেন।

সিনি শেট্টির জন্ম কর্নাটকে, যদিও বড় হয়েছেন মুম্বইয়ে। সিনি চার্টার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্টের (CFA)) কোর্স করছেন। এর পাশাপাশি তিনি নাচতেও খুব পছন্দ করেন। তিনি ভরতনাট্যম শিখেছেন। চার বছর বয়সে নাচ শুরু করেন। ১৪ বছর বয়স পর্যন্ত তিনি অনেক মঞ্চে অভিনয় করেছেন। ফেমিনা মিস ইন্ডিয়া একটি অত্যন্ত কঠিন এবং মজাদার প্রতিযোগিতা। কেবল সুন্দরী নন, বহু গুণান্বিত হলেই এই খেতাব জোটে। চলতি বছরে সিনি শেট্টি সেই খেতাব ছিনিয়ে নিলেন।

এবছর বিচারকদের প্যানেলে ছিলেন মালাইকা অরোরা, নেহা ধুপিয়া, ডিনো মোরিয়া, রাহুল খান্না, রোহিত গান্ধী এবং শমাক ডাবর। তাঁরা ছাড়াও বলিউডের আরও অনেক সেলিব্রেটিও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কৃতী শ্যানন থেকে শুরু করে আরও অনেক অভিনেত্রী রেড কার্পেটে তাঁদের আকর্ষণ ছড়িয়েছেন। চূড়ান্ত পর্বে ৩১ জনের থেকে সেরার সেরা বেছে নিতে রীতিমতো বেগ পেতে হয়েছে বিচারকদের।

এবারের অনুষ্ঠানটি আর একটি বিশেষ কারণে স্পেশাল। নেহা ধুপিয়া এক সময় ফেমিনা মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন। তিনি এই অ্যাওয়ার্ড জেতার ২০ বছর উদযাপন করলেন। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বর্ণাঢ্য পরিবেশে অনুষ্ঠিত হল এই প্রতিযোগিতা। খেতাব জিতে নিলেন সিনি শেট্টি।