দেশের ভবিষ্যত রক্ষা করতে নজরদারি চালানো হবে কঙ্গনার পোস্টে!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/12/2021   শেষ আপডেট: 02/12/2021 11:43 a.m.
কঙ্গনা ও মোদি

এমনই আবেদন জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন আইনজীবী চরণজিৎ সিং চান্দেরপাল

বলিউড থেকে হলিউড কিংবা রাজনৈতিক ময়দান, সবেতেই ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ হিসেবেই পরিচিত কঙ্গনা (Kangana Ranaut)। বহুবার টুইটার (Twitter) কর্তৃপক্ষের তরফেও কঙ্গনার টুইট মুছে দেওয়া হলেও, থামার পাত্রী নন তিনি। বারংবারই টুইটারে অন্যদের বিরুদ্ধে কলম ধরেন অভিনেত্রী।

কঙ্গনাকে থামাতে না পেরে এবার সুপ্রিম কোর্টের (Supreme Court) দ্বারস্থ হলেন আইনজীবী চরণজিৎ সিং চান্দেরপাল। তাঁর দাবি, অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সমস্ত সোশ্যাল মিডিয়া পোস্টে নজরদারি চালানো হোক। যাতে ভবিষ্যতে দেশের আইনশৃঙ্খলা বজায় থাকে।

এখানেই শেষ নয়, আইনজীবী চরণজিৎ সিং চান্দেরপালের আরও বক্তব্য, "কৃষক আন্দোলনের ইস্যুতে দেশের একাধিক জায়গায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। সেই সমস্ত মামলা ট্রান্সফার করে মুম্বইয়ের খার থানায় আনা হোক এবং অভিনেত্রীর বিরুদ্ধে ছ’মাসের মধ্যে চার্জশিট গঠন করা হোক শীঘ্রই।" ভবিষ্যতে দেশের আইনশৃঙ্খলা বজায় রাখতেই এই আবেদন বলে দাবি তাঁর।

আইনজীবীর এমন আবেদন সুপ্রিম কোর্টে জমা পড়তেই সংবাদমাধ্যমে তা উঠে এলে, কঙ্গনার স্পষ্ট দাবি, তিনি দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা। তাই তাঁর বিরুদ্ধে এমন পদক্ষেপ নিতে চাইছেন আইনজীবী।