খুনের হুমকি! একরত্তিকে মেয়েকে নিয়ে উদ্বেগে তারকা দম্পতি জয়-মাহি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/07/2022   শেষ আপডেট: 01/07/2022 1:14 p.m.
instagram.com/mahhivij

থানায় ওই রাঁধুনীর বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর

বাড়ির রাঁধুনীর হুমকির চোটে একরত্তি মেয়েকে নিয়ে দুশ্চিন্তায় একাধিক টুইট করেন বলিউড তারকা মাহি ভিজ আর জয় ভানুশালি। ইতিমধ্যেই থানায় ওই রাঁধুনীর বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। যদিও পরবর্তীতে নিজেদের টুইট ডিলিট করেছেন তারকা দম্পতি মাহি ভিজ ও জয় ভানুশালি।

গতকাল একটি টুইট করে মাহি বলেন, তাঁদের বাড়িতে কর্মরত রাঁধুনী চুরি করেছিল। সবটা বুঝতে পারায়, রাঁধুনীকে ছেড়ে দিতে চায় মাহি-জয়। তাতে কাজ হয় না বরং হুমকি দিয়ে ওই রাঁধুনী বলেন, '২০০ বিহারী নিয়ে দাঁড় করিয়ে দেব'। এছাড়াও বলি তারকা মাহির অভিযোগ, ওই রাঁধুনী ছুড়ি দিয়ে তাঁকে আঘাত করার ভয়ও দেখিয়েছে। 

এরপরেই দায়ের হয় এফআইআর। চুরির অপরাধে ওই রাঁধুনীকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। তবে গতকাল জামিন পেয়ে মুক্ত হয়েছে অভিযুক্ত। এরপর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছেন মাহি।

মাহি বলেন, "লোকটা মদ খেয়ে আমাদের হমকি দিতে থাকে। আমরা পুলিশে যাই। আমি নিজের জন্য ভয় পাই না, আমার ভয় শুধু মেয়েকে নিয়ে।"

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহি বলেন, "আমি যখন পুলিশ স্টেশনে গিয়েছি, তখনও লোকটা আমাকে ফোন করে যাচ্ছে। সব রেকর্ডিংসও আমার কাছে আছে। চারিদিকে যা হচ্ছে, খুব ভয় লাগছে। যদি আমাকে কুপিয়ে দেয়? আমার সঙ্গে কিছু হলে তো মানুষ পরে প্রতিবাদ করবে, তার আগে যা ক্ষতি হওয়ার তা তো হয়েই যাবে। আমি আমার পরিবারের নিরাপত্তা নিয়ে খুব ভয় পাচ্ছি। যদি লোক জড়ো করে আমাদের উপরে হামলা করে তখন কী হবে?"