JAWAN : ৪০ কোটি তো কেউ নিল ৫ কোটি, অভিনয় করে কত আয় করল শাহরুখ-দীপিকারা?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/07/2023   শেষ আপডেট: 11/07/2023 12:31 p.m.
instagram.com/gaurikhan

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এবং শাহরুখের স্ত্রী গৌরী খানের প্রযোজনায় ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ২০০ কোটির 'জওয়ান'

চলতি বছরের ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে 'জওয়ান'। গতকাল প্রকাশ্যে এসেছে সেই ছবির ঝলক। ২ মিনিট ১২ সেকেন্ডের 'প্রিভিউ' ঝড় তুলেছে সোশ্যালে। চার বছরের বিরতির পর চলতি বছরের জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত ‘পাঠান’। আর বছর না পেরোতেই দর্শকদের জন্য রইল রেড চিলিজ এন্টারটেন্টমেন্টের উপহার।

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এবং শাহরুখের স্ত্রী গৌরী খানের প্রযোজনায় ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ২০০ কোটির ‘জওয়ান’। এই ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা।

তবে জানেন কী এই ছবিতে কত পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ? পার্শ্বচরিত্রে অভিনয় করে দক্ষিণী অভিনেতা যোগী বাবু পেয়েছেন আনুমানিক ২৫ লক্ষ টাকা পারিশ্রমিক। দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি আয় করেছেন ১ কোটি টাকা। কৌতুকাভিনেতা সুনীল গ্রোভার আয় করেছেন ৭৫ লক্ষ টাকা।

বলিউডে আত্মপ্রকাশ করে নয়নতারা নিয়েছেন প্রায় ৪ কোটি টাকা। ‘জওয়ান’-এ অভিনয় করে ৫ কোটি টাকা আয় করেছেন বিজয় সেতুপতি। এবং কানাঘুষো শোনা যাচ্ছে, 'জওয়ান' থেকে প্রায় ৪০ কোটি টাকা আয় করেছেন শাহরুখ খান।