হৃদরোগে আক্রান্ত বলি-অভিনেত্রী জ্যাকলিনের মা, ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/01/2022   শেষ আপডেট: 04/01/2022 10:50 p.m.
মা কিমের সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন instagram.com/celeb_tadka

অভিনেত্রীর মা কিম ফার্নান্ডেজকে বাহরিনের হাসপাতালে ভর্তি করা হয়েছে

বছরের শুরুতেই বড়সড় ধাক্কা খেলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। গুরুতর অসুস্থ হয়ে তাঁর মা কিম ফার্নান্ডেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। সূত্র মারফত জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হওয়া অভিনেত্রীর মাকে বাহরিনের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। মায়ের স্ট্রোক হওয়ার খবর শুনেই অভিনেত্রীকে মুম্বাইয়ের একটি অভিজাত বিউটি পার্লার থেকে হন্তদন্ত হয়ে বেরোতে দেখা যায়। তবে অভিনেত্রীর পক্ষ থেকে অফিশিয়ালি এখনও কোনো খবর জানানো হয়নি।

করোনা সংক্রমনের ভয়াবহতা বৃদ্ধি পাওয়ার সময় থেকেই অর্থাৎ বছর দুয়েক আগে অভিনেত্রীর গোটা পরিবার বাহরিনে চলে যায়। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী মায়ের সম্পর্কে বলেন, "আমার মা আমাকে সবসময় সমর্থন করেন এবং আমার পাশে থাকেন। আমি ওঁকে খুব মিস করি। আমার জীবনে মা একমাত্র প্রেরণা। ভারতে আমি বাবা-মাকে ছেড়ে থাকি।" প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রীর মা কিম ফার্নান্ডেজ মালয়েশিয়ার মানুষ এবং তিনি একজন বিমানসেবিকা হিসেবে কাজ করতেন।

অন্যদিকে সম্প্রতি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ নাম জড়িয়েছেন সুকেশ চন্দ্রশেখরের সাথে যিনি ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণায় যুক্ত। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার ইডিতে হাজিরা দিতে হয়েছে অভিনেত্রীকে। এছাড়া অভিনেত্রী সম্প্রতি পরিচালক অভিষেক শর্মার "রাম সেতু" ছবিতে কাজ করছেন। পাশাপাশি অভিনেত্রীর তালিকায় রয়েছে রণবীর সিং এর 'সার্কাস' এবং জন আব্রাহামের 'অ্যাটাক' সিনেমা।