বি-টাউনে আত্মপ্রকাশ ইরফান পুত্র বাবিলের, নিজেই শেয়ার করলেন টিজার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/04/2021   শেষ আপডেট: 12/04/2021 8:40 p.m.
বি-টাউনে আত্মপ্রকাশ ইরফান পুত্র বাবিলের instagram.com/babil.i.k

নেটফ্লিক্সে প্রকাশ্যে এই ছবি, গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়

চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করতে চলেছে প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। তবে দুঃখের বিষয়, বড় ছেলে বাবিলকে পর্দায় দেখে যেতে পারলেন না প্রয়াত অভিনেতা ইরফান খান। খবর, বাবিলের প্রথম ছবি ‘কালা’র প্রযোজনায় রয়েছে ‘ক্লিন স্লেট ফিল্মস’ অর্থাৎ অনুষ্কা শর্মা এবং তাঁর দাদা কর্ণেশ শর্মার প্রযোজনা সংস্থা।

ছবিটি পরিচালনা করছেন ‘বুলবুল’-এর পরিচালক অন্বিতা দত্ত। ‘নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম’ হিসেবে মুক্তি পাচ্ছে এই ছবিটি। বাবিলের সঙ্গে অভিনয় করছেন ‘বুলবুল’ খ্যাত তৃপ্তি ডিমরি।

ছবির আর একটি বড় চমক টলিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবির প্রথম ঝলক দেখতে পাওয়া গেল বাবিলের ইনস্টাগ্রামে, ছবির এক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাবিল লেখেন, "তৃপ্তি ডিমরি ফিরে এসেছে! (আর আমার খানিকটাও) যদিও ছবিতে আমাকে ‘লঞ্চ’ করা হচ্ছে, এ রকম বাক্যে বিশ্বাসী নই আমি। দর্শক ছবি দেখার পরে বিচার করবেন সেটা। কালা আসছে তার লড়াইয়ের গল্প বলতে। তার মায়ের হৃদয়ে জায়গা করে নেওয়ার লড়াই।"

সম্প্রতি ৬৬ তম ফিল্মফেয়ার অনুষ্ঠানে “আংরেজি মিডিয়ামের” জন্য সেরা অভিনেতা হিসেবে সম্মান পান প্রয়াত অভিনেতা ইরফান খান। আর বাবার অবর্তমানে সেই পুরস্কার নিতে মঞ্চে উঠে ২২ বছরের এই তারকা পুত্র আবেগে ভেঙে পড়ে।