আমি সমাজের জন্য কাজ করতে প্রস্তুত, NCB অফিসারকে প্রতিশ্রুতি শাহরুখপুত্র আরিয়ানের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/10/2021   শেষ আপডেট: 17/10/2021 3:08 p.m.
আরিয়ান খান এবং সমীর ওয়াংখেড়ে ~

এনসিবি দফতরে কাউন্সেলিং এর সময় আরিয়ান খান সমীর ওয়াংখেড়েকে প্রতিশ্রুতি দিয়েছেন, সমীর একটা সময় তার জন্য গর্ব করবেন

বলিউডের কিং খান শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বর্তমানে ড্রাগ মামলায় জেল হেফাজতে রয়েছেন। এখনো পর্যন্ত না আরিয়ান খান, না তার পরিবার তাকে জামিনে ছাড়িয়ে আনতে পেরেছে। তাই এবারে নারকটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসে বসে কাউন্সেলিং করা হলো আরিয়ান খান এর। এনসিবি অফিসে বসে আরিয়ান খান জানালেন, এবার থেকে তিনি দেশের কল্যাণের জন্য কাজ করবেন, সমাজের গরিবদের জন্য কাজ করবেন। তিনি একজন ভালো ছেলে হয়ে দেখাবেন। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে তাকে নিয়ে গর্ব করবেন।

আপনারা সকলেই জানেন, গত ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান এবং তার আরো ৭ সঙ্গী-সাথীরা। যারা মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন তাদের কাউন্সেলিং করা হয়েছিল এনসিবি দপ্তরে। বিশেষ করে, যদি কেউ প্রথমবার গ্রেফতার হন কিংবা তাদের মধ্যে মাদক নেওয়ার কোনো লক্ষণ দেখা যায়, সাধারণত তাদের জিজ্ঞাসাবাদ শেষ হলেই কাউন্সেলিং করা হয়। সেরকম ভাবেই কাউন্সেলিং করা হয়েছিল শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এর। মনোবিজ্ঞানের সঙ্গে যুক্ত সমাজের বিভিন্ন স্তরের লোকেদের নিয়ে এই কাউন্সেলিং করেন। তাদের এই কাউন্সেলিং এর মূল লক্ষ্য হলো, মাদকসেবনকারীকে মাদকের নেশা থেকে বের করে আনা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন এনসিবি অফিসের জানিয়েছিলেন, " কাউন্সেলিং এর সময় আরিয়ান খান জানিয়েছেন তিনি ছাড়া পেলেই এবার থেকে তিনি সমাজের মঙ্গলের জন্য এবং গরিবের ভালোর জন্য কাজ করবেন। সমাজের পিছিয়ে পড়ে থাকা মানুষের জন্য নিজেকে ব্রতী করবেন তিনি। " তবে আপাতত তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলের বাসিন্দা। আগামী ২০ অক্টোবর অর্থাৎ বুধবার আরিয়ান খান এর পরবর্তী শুনানি হওয়ার কথা। তার জামিনের আর্জি বেশ কয়েকবার পিছিয়ে গিয়েছে ইতিমধ্যেই। ম্যাজিস্ট্রেট আদালতে আরিয়ানের জামিন নাকচ হয়ে যাবার পরে বিশেষ এনডিপিএস আদালতে জামিনের আবেদন জানিয়েছিলেন আরিয়ান খান এর আইনজীবী সতীশ মানসিন্ডে। সেই মামলার শুনানি বেশ কিছুদিন হল পিছিয়ে বুধবার পর্যন্ত পৌঁছেছে।