কোর্টে হানি সিং-এর বিরুদ্ধে নির্যাতনের মামলা দায়ের করলেন তাঁর স্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/08/2021   শেষ আপডেট: 03/08/2021 11:27 p.m.
হানি সিং ও শালিনী twitter.com/MeghUpdates

ঘটনার প্ররিপ্রেক্ষিতে আদালত, হানি সিং-কে ২৮এ অগাস্টের মধ্যে এই বিষয়ে জবাবদিহি করার নোটিশ পাঠায়

বলিউডের অন্যতম বিখ্যাত র‌্যাপার গায়কদের একজন ইয়ো ইয়ো হানি সিং। এবার তাঁর বিরুদ্ধে পারিবারিক সহিংসা, যৌন নির্যাতন, মানসিক নির্যাতন এবং অর্থনৈতিক কারছুপির মতো অভিযোগ আনলেন তাঁর স্ত্রী শালিনী তালওয়ার। শালিনী এদিন ‘প্রোটেকশান অফ ওমেন ফ্রম ডোমেস্টিক ভায়োলেন্স অ্যাক্ট’-এর ভিত্তিতে হানি সিং এর বিরুদ্ধে দিল্লীর তিস হাজারি কোর্টে অভিযোগ দায়ের করেন। তিনি তিস হাজারি কোর্টের চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিং এর কাছে অভিযোগটি দায়ের করেন।

এদিন শালিনীর হয়ে আদালতে উপস্থিত ছিলেন কারাঞ্জাওালা অ্যান্ড কোং ল' ফার্মের উকিল সন্দীপ কাপুর, আপুরভা পাণ্ডে এবং জি জি কাশ্যপ। এদিন আদালত হানি সিং-কে ২৮এ অগাস্টের মধ্যে এই বিষয়ে জবাবদিহি করার জন্য নোটিশ পাঠায়। পাশাপাশি এদিন শালিনীর পক্ষ্যে রায় দিয়ে হানি সিং-কে তাঁদের যৌথ মালিকাধিন সম্পত্তি নিষ্পত্তি করা থেকে বিরত থাকারও আদেশ দেয় আদালত।

প্রসঙ্গত, হিরদেশ সিং ওরফে হানি সিং ২০১৪ সালে ইন্ডিয়া র-স্টার নামক এক রিয়্যালিটি শো তে সর্বপ্রথম তাঁর স্ত্রীকে প্রকাশ্যে আনেন। ২০১১ সালে কক্তেল সিনেমায় ‘আংরেজি বিট’ গানটি হানি সিং-কে প্রথম সাফল্য এনে দেয়। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি বলিউডের এই ‘দেশি কালাকার’-কে।