পটলের নাচে বিরক্ত নেটপাড়া, কমেন্ট বক্সে কটাক্ষের বন্যা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/04/2022   শেষ আপডেট: 04/04/2022 2:22 p.m.
instagram.com/hiia_dey_official

আচমকা হিয়ার পরিবর্তন কিছুতেই মেনে নিতে পারছে না নেটিজেনরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হিয়া দে (Hiya Dey)। নামটি খুবই চর্চিত এবং সমালোচিত হলেও, হিয়ার বদলে পটল নামেই তাকে চেনেন সাধারণ মানুষ।

শিশু শিল্পী হিসেবে পটল কুমার গানওয়ালা (Potol Kumar Gaanwala) সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয় হয়েছিল হিয়া। এখন পটলের বয়স ১৪, সময়ের সঙ্গেই বদলেছে পটলের শিশু সুলভ আচরণ। বর্তমানে ৭০ হাজারের কাছাকাছি অনুগামীদের নিয়ে কার্যত সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়াচ্ছে হিয়া।

একজন সক্রিয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হওয়ার দরুন প্রায়শই হিয়া নানান গানে নাচের রিল ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায়। আর যে কারণে তাকে ট্রোলও হতে হয়েছে বহুবার। যদিও এসবে পাত্তা দিতে নারাজ হিয়া।

চলতি সপ্তাহেই হিন্দি গান ‘কাভি ইয়ার কাভি পার’-এ নাচের রিল ভিডিও বানায় হিয়া। যেখানে খোলা চুল, স্লীভলেস লাল টপ এবং শর্ট প্যান্টে নজর কেড়েছে হিয়া। এই নিয়েই বেশ কটাক্ষ শুনতে হয়েছিল তাকে। নেটিজেনদের একাংশেরই পছন্দ হয়নি তার নাচ। বলাবাহুল্য, হিয়াকে শিশু শিল্পী হিসেবেই দেখে অভ্যস্ত নেটিজেনরা। দর্শকরা এখনও ভুলতে পারেনি ছোট্ট পটলকুমারের মিষ্টি ইমেজকে। তাই তো আচমকা হিয়ার মধ্যেকার পরিবর্তন কিছুতেই মেনে নিতে পারছে না তাঁরা। তবে এসবে আটকে থাকতে রাজি নন হিয়া। পর পর পোস্ট করে যাচ্ছেন একের পর এক ভিডিও।

গত নভেম্বরেই মু্ক্তি পেয়েছে টলিউডের এই খুদে শিল্পীর ডেবিউ ছবি ‘নির্ভয়া’। ছবিতে গণধর্ষণের শিকার হওয়া এক অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছে হিয়া।