অরিজিত সিং-এর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন প্রথম স্ত্রী!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/03/2021   শেষ আপডেট: 04/03/2021 7:18 p.m.
অরিজিত সিং এবং কোয়েল সিং ছবি সংগৃহীত

বর্তমানে অরিজিত সিংয়ের পত্নী কোয়েল, আদতে অরিজিতের দ্বিতীয় পক্ষের বউ এবং ছোটবেলার সঙ্গী।

বলিউড হোক কিংবা টলিউড, সংগীত জগতের অন্যতম গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। তবে বরাবরই, প্রেস কনফারেন্স হোক কিংবা সাক্ষাৎকার, এ সব থেকেই নিজেকে বিরত রেখেছেন অরিজিত সিং।

তবে তার পিছনে আদতেও কোনো রহস্য আছে নাকি জনসমক্ষে নিজের ব্যক্তিগত ব্যাপারে কথা বলতে চান না গায়ক, সে ব্যাপার এখনও অবধি রহস্যের। তবে এভাবে নিজের জীবনকে রহস্যের বেড়াজালে আটকে রাখতে কি চলে? নাহ! একদম নয়। আমি আপনি মানলেও, গায়কের লক্ষ লক্ষ অনুগামীরা তো এমন রহস্য মানবে না। আর তাতেই তো বিপত্তি!

বর্তমানে অরিজিত সিংয়ের পত্নী কোয়েল, আদতে অরিজিতের দ্বিতীয় পক্ষের বউ এবং ছোটবেলার সঙ্গী। তবে প্রথম বউ কে? বহু সংবাদমাধ্যম এবং উইকিপিডিয়াতে দাবি করা হয়, অরিজিত সিংয়ের প্রথম স্ত্রীর নাম রূপরেখা বন্দ্যোপাধ্যায়। যে কিনা ২০১৩ তে অরিজিত সিংকে বিয়ে করেন এবং ২০১৪ তে ডিভোর্স করেন।

আর এই জল্পনাতেই জল ঢাললেন রূপরেখা। স্পষ্ট বলে দেন, "না, আমি অরিজিত সিং-এর প্রথম পক্ষের বউ নই। অনেকদিন ধরেই আমি দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে, প্রথমে আমি গুরুত্ব দিইনি কারণ সেলেবদের সঙ্গে এটা ঘটেই থাকে। কিন্তু দিন দিন এটা বেড়েই চলেছে। আমি নিজেও গায়ক অরিজিত সিংয়ের ভক্ত। অরিজিত কাকে প্রথম বিয়ে করেছিল সেটা আমার জানার প্রয়োজনীয়তা নেই। সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে আমি ওঁর প্রথম পক্ষের বউ নই।"

অরিজিত সিংয়ের পরিবার ছবি সংগৃহীত

তাহলে অরিজিতের প্রথম পক্ষের বউ কে? এ বিষয়ে জানা গেছে, পরিবারের পছন্দ মেনে নিজের গ্রামের এক মেয়েকে বিয়ে করেছিলেন গায়ক। গ্ল্যামার দুনিয়া বা মিউজিক ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর কোনও যোগ নেই। এরপর তাঁদের সম্পর্কের ইতি ঘটলে, ছোটবেলার সঙ্গী কোয়েলকে বিয়ে করেন অরিজিত সিং।