তোমার জন্য পরিবারের সম্মান নষ্ট হয়েছে, রাজকে দেখে ফের চিৎকার শিল্পার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/07/2021   শেষ আপডেট: 28/07/2021 7:27 p.m.
instagram.com/theshilpashetty,/rajkundra9

সবই তো ছিল আমাদের কাছে, কী দরকার ছিল এসব করার? রাজকে প্রশ্ন শিল্পার

গত ১৯ জুলাই পর্ন ছবি তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। মঙ্গলবার রাজকে ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। বয়ান নেওয়া হয়েছে অভিনেত্রীর। তবে এই মুহূর্তে মুম্বাইয়ের আর্থার রোড জেলেবন্দি শিল্পা শেট্টির স্বামী। বর্তমানে ছ'ঘণ্টা তল্লাশি চলেছে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির জুহুর বাড়িতে।

তবে এবার পুরোপুরিভাবে মানসিক ভাবে ভেঙে গিয়েছেন শিল্পা শেট্টি। স্বামীর গ্রেফতারির পর এবার প্রথম বার নিজের স্বামীকে দেখে নিজেকে সামলাতে পারেননি শিল্পা। একেবারে ভেঙে পড়লেন। রাগে নয়, বরং ক্ষোভে। এমনটাই জানা গেল পুলিশ সূত্রে।

সূত্রের দাবি, শিল্পা রাজকে দেখেই চিৎকার করে বলেন, ‘‘তোমার পর্ন ব্যবসার জন্য পরিবারের নাম খারাপ হচ্ছে!’’ আর রাজ তাঁর উত্তরে জবাব দেন, ‘‘আমি পর্ন বানাইনি। সবই যৌন উদ্দীপক ছবি।’’ এরপরেই শান্ত হন তিনি। কাঁদতে কাঁদতে বলতে থাকেন, ‘‘সবই তো ছিল আমাদের কাছে। কী দরকার ছিল এসব করার?" প্রসঙ্গত, পর্ন-কাণ্ডে শিল্পাকে ইতিমধ্যে দু’বার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু জোগাড় হয়নি কোনও প্রমাণ। জাতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের পরে শিল্পা খুবই ভেঙে পড়েছিলেন। তাঁকে শান্ত করতে অবশেষে অপরাধ দমন শাখার আধিকারিকদের দম্পতির কথার মধ্যে হস্তক্ষেপ করতে হয়।

এএনআই সূত্রে খবর, "জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েছিলেন শিল্পা। রাজ এবং শিল্পার মধ্যে খুব বড় বাকবিতণ্ডা হয় সেই সময়। শিল্পা চিৎকার করে তাঁকে জিজ্ঞাসা করেছিলেন যে এই জাতীয় কাজ করার প্রয়োজন কী এবং তিনি কেন এসব করেছেন। অভিনেত্রীকে শান্ত করার জন্য অপরাধ দমন শাখাকে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়েছিল।"