শাহরুখ-সলমন-মালাইকার জন্য রাঁধলেও করণের জন্য রাঁধতে নারাজ করিনা, অকপটে বললেন সে কথা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/04/2021   শেষ আপডেট: 18/04/2021 4:43 p.m.
করিনা-সইফ ছবি সংগৃহীত

সিনেমা ছেড়ে এবার সেলেবদের জন্য হালিম-চিকেন রোস্ট-বিরিয়ানি বানাবেন করিনা কাপুর খান!

নেহা ধুপিয়া থেকে মালাইকা আরোরা, শাহরুখ থেকে সলমন সকলের জন্য নিত্যনতুন রান্না করবেন করিনা কাপুর খান। তবে সেই তালিকা থেকে বাদ করণ জোহর! অকপটে করিনা সাফ জানিয়ে দিলেন, সকলের জন্য রান্না করলেও করণের জন্য তিনি রান্না করবেন না, কিন্তু কেন?

সম্প্রতি ‘স্টার্স ভার্সেস ফুড’ নামের এক কুকিং শো'য়ে দেখা যাবে করিনাকে। 

সেই শো'এর তরফে প্রকাশ্যে এসেছে একটি প্রোমোশনাল ভিডিও, যেখানে করিনা বলেন, বলিউডে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের জন্য তিনি নিজের হাতে রান্না করবেন। সেই তালিকায় আছেন শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan), মালাইকা আরোরা (Malaika Arora), নেহা ধুপিয়া (Neha Dhupia), সোনাম কাপুর (Sonam Kapoor), করিশ্মা কাপুর (Karisma Kapoor), সৈয়ফ আলি খান (Saif Ali Khan)।

করিনা বলেন, তিনি সৈয়ফকে চিকেন রোস্ট ও রোস্ট আলু রেঁধে খাওয়াতে চান। কারণ সইফ এরকম স্বাস্থ্যকর খাবার খেতে চান, তাই তাঁর জন্য তাঁরই পছন্দের খাবার। অন্যদিকে নেহা ধুপিয়াকে বার্গার এবং সোনামকে মিষ্টি বানিয়ে খাওয়াতে চান করিনা।

এরপরেই করিনা বলেন, করিশ্মার জন্য তিনি মটন বিরিয়ানি বানাবেন। শাহরুখের জন্য তিনি তন্দুরি চিকেন বানানো শিখবেন। কারণ করিনার মতে, শাহরুখ তন্দুরি চিকেন ছাড়া আর কিছু খেতে চাইবেন না। অপরদিকে সলমন লখনৌয়ের খাবার বিশেষ পছন্দ করেন বলেই করিনা উল্লেখ করে বলে, সলমনের জন্য হালিম থাকবেই।

এরপরেই নিজের ছেলের কথা উঠতেই করিনা বলেন, একজন তো সারাদিন দুধ খায়। অন্যজন অর্থাৎ তৈমুর নাকি সব সময় কেক, চকোলেট এসব খাওয়ার জন্যই বায়না করছে, যার জন্য চিন্তা হয় করিনার।

তবে এত খাবারের তালিকার মাঝে বাদ করিনার পছন্দের করণ! কিন্তু কেন? এ বিষয়ে করিনা বলেন, 'করণ সব সময় ডায়েট করে। তাই ওর জন্য কিছু বানাব না, গল্প করতে করতেই আড্ডা দেব।'