সাগর পাড়ে দেব দেবী, সঙ্গী হলেন কে?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/03/2022   শেষ আপডেট: 10/03/2022 8:58 p.m.
instagram.com/rukminimaitra

মালদ্বীপে একান্তে ছুটি যাপনে মগ্ন দেব ও রুক্মিণী, সঙ্গে আছেন রুক্মিণীর "সেক্সী অ্যাট সিক্সটি" সঙ্গী, মা

বেশ কিছুদিন ধরেই বাংলার দেব এবং তার দেবীর রাঙা আকাশ কে সাক্ষী রেখে, মুহুর্ত বন্দীতে মজেছেন অন্তর্জালক মাধ্যমে তাদের অনুগামীরা। সাগর পাড়ে এই জুটির নিভৃত যাপন, নতুন নয়। প্রতিবারের মত এবারেও তারা পাড়ি দিয়েছেন, 'নীল এর কোল' এ, মালদ্বীপে।

দেব ও রুক্মিণীর রসায়ন, চিরকাল সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। যদিও তাদের উভয়ের উপস্থিতি এক ফ্রেমে না হলেও, উভয়ের উপস্থিতি তে মালদ্বীপের সৈকতে যে আলোড়ন সৃষ্টি হয়েছে, তা নিয়ে দ্বিমত নেই। তাদের বিচ্ছিন্ন ছবিতেও অনুগামীদের আহ্লাদের ঢেউ উপচে পড়ছে। প্রসঙ্গত, দেবের হাত ধরেই রুক্মিণীর রুপোলি পর্দায় হাতে খড়ি। তারা একসাথে 'চ্যাম্প', 'কিডন্যাপ' 'কবির' এর মত ছবি করেছেন! রাহুল মুখার্জী পরিচালিত আসন্ন 'কিসমিস' ছবিটিতেও তারা জুটি বেঁধেছেন।

বলা বাহুল্য, এবারে সমুদ্র তীরে, তাদের সঙ্গে যোগ দিয়েছেন, রুক্মিণীর মা মধুমিতা মৈত্র। তাঁরই ষাট বছরের জন্মদিন পালন কে কেন্দ্র করেই রুক্মিণী এবং দেবের জুটিতে ছুটি যাপন। মায়ের সাথে পানীয় হতে রুক্মিণী ক্যাপশন দিয়েছেন, 'সেক্সী অ্যাট সিক্সটি'। এই ছবি দেখে বুঝতে বাকি থাকে না, দেব ও তার দেবীর এই উদযাপনের হেতু কি হতে পারে। অনুগামীরা মনে করছেন, এই জুটি দেশে ফিরেই হয়তো তাদের আসন্ন ছবির প্রচারে উদ্যত হবেন।