রাজনীতির রঙ আলাদা, তবে বিবাহবিচ্ছেদের বির্তকে নুসরত-শ্রাবন্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/04/2021   শেষ আপডেট: 02/04/2021 11:57 p.m.
রাজনীতির রঙ আলাদা, তবে বিবাহবিচ্ছেদের বির্তকে নুসরত-শ্রাবন্তী instagram@nusratjahan @srabantichatterjee

দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম : রোশন

একজন তৃণমূলে অন্যজন বিজেপিতে, তবে দুজনের অন্যতম বৈশিষ্ট্য তাঁরা টলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী। তবে এছাড়াও তাঁদের মধ্যে একটি মিল পাওয়া যাচ্ছে! জানেন কী সেই সাদৃশ্যের কথা? সাদৃশ্য হল ব্যক্তিগত জীবন নিয়ে। দুজনেরই বিবাহ বিচ্ছেদের জেরে নেটাগরিকদের মধ্যে প্রবল উত্তেজনা। এই দুই অভিনেত্রী হলেন শ্রাবন্তী এবং নুসরত।

শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশন সিং। যারা এখন একসাথে থাকেন না, একে অপরকে আনফলো করেছেন। একসাথে তাঁদের দেখা মেলেনা। এবং সর্বোপরি তাঁরা এ বিষয়ে কোনও কথাও বলতে ইচ্ছুক নন।

তবে রোশন সংবাদমাধ্যমের কাছে স্বীকার করে নিয়েছিলেন, তাঁরা একসাথে থাকছেন না। আইনি পদ্ধতিতে বিচ্ছেদ না হলেও একে অন্যের সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখেন না তাঁরা। তবে শ্রাবন্তীর রাজনীতিতে যোগদানের পর তাঁকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

অন্যদিকে সাংসদ নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। যিনি বেশ কয়েকটি বেদনাদায়ক ছবি পোস্ট করেছিলেন, যা দেখে নেটিজেনদের মত নুসরত-নিখিলের সম্পর্ক ভালো নেই। শুধু তাই নয়, নিখিল পরিচালিত ফ্যাশন শো'তেও বাদ গিয়েছিল নুসরতের নাম। এরপর বারংবার সংবাদমাধ্যমের পাতায় নিখিলের নাম উঠতেই, তিনি নিজের অ্যাকাউন্ট প্রাইভেটও করে নেন। তবে একসাথে থাকেন না তাঁরাও, এখন বর্তমানে বাবা-মা আর বোনের সঙ্গে বালিগঞ্জে থাকেন।

এ প্রসঙ্গে রোশন সংবাদমাধ্যমকে বলেন, ‘‘নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি।”

এদিকে নিখিল ওই একই সংবাদমাধ্যমকে বলেন, ‘‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।’’ মনে করা হচ্ছে করোনা এবং আসন্ন নির্বাচনের জন্যই আটকে আছে তাঁদের বিবাহবিচ্ছেদের নোটিশ।