ধারাবাহিকের ঝলকেই পাগল নেটপাড়া! বাড়তি খুশি রিয়াজের হাসিতে

শ্রেয়া সাহা
প্রকাশিত: 28/11/2021   শেষ আপডেট: 28/11/2021 5:26 p.m.
instagram.com/riaz_laskar

এই ধারাবাহিক থেকে অভিনয় জগতে পা রাখছেন বং ক্রাশ রিয়াজ

গতকালই প্রকাশ্যে এসেছে 'গাঁটছড়া'র ট্রেলার। আর তাতেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিকের গল্প। স্নিগ্ধা বসু (Snigdha Basu) এবং সানি ঘোষ (Sunny Ghosh) প্রযোজিত এই ধারাবাহিক (Television Serial) যে অন্যান্য ধারাবাহিকের (Tollywood News) চেয়ে কিছুটা আলাদা ধাঁচের, তা বলার অপেক্ষা রাখে না। সিরিয়ালের (Upcoming Serial) কাহিনিও যে কোন পথ ধরে এগোবে তাও বেশ স্পষ্ট। 

প্রোমোতে দেখা গিয়েছে, বিখ্যাত এক হিরে ব্যবসায়ী সিংহ রায়ের বাড়িতে জগদ্ধাত্রী পুজো। আর সেই পুজোর সাজসজ্জার দায়িত্বে রয়েছে আবার মধ্যবিত্ত ভট্টাচার্য বাড়ির মেজো মেয়ে খড়ি। এই চরিত্রে দেখা গিয়েছে সোলাঙ্কিকে। হাতের কাজে বেশ দক্ষ সে, শুধু সাজগোজ কিংবা আধুনিক যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে অভ্যস্ত নন।

অন্যদিকে খড়ির মেজো বোন ফটফট করে ইংরেজি বলে। সেলফি তোলে। সাজগোজেও দক্ষ। আর তার চাহিদাও বেশ বড়ো। বলাবাহুল্য, এই চরিত্রটি বেশ স্বার্থপর গোছের। এই চরিত্রে অভিনয় করছে টলি সুন্দরী শ্রীমা ভট্টাচার্য।

তাঁদের মা চায় বড়োলোক ছেলের সঙ্গে তিন মেয়ের বিয়ে দিতে। আর তাই সিংহ রায় বাড়ির পুজোয় তাঁদের আগমন। কারণ, ওই বাড়িতে রয়েছে তিন ছেলে। বাড়ির বড় ছেলে ঋদ্ধিমান সিংহ। যার জন্য পাত্রী খুঁজছে গোটা পরিবার। মেজো ছেলে কুণাল এবং রাহুল।

ছোটো ছেলে বেশ শান্ত, আঁকতে ভালোবাসে। আর মেজো ছেলে দাদার পছন্দ কেড়ে নিতে এক্সপার্ট।

তবে ট্রেলার যতই ভালো হোক। এই ট্রেলারের নজর কিন্তু একমাত্র সিংহ রায় পরিবারের ছোটো ছেলের দিকে। কেন? কারণ ওই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় ব্লগার রিয়াজ লস্কর। ভারত থেকে বাংলাদেশ প্রায় লক্ষ লক্ষ তরুণ-তরুণীদের ভালোবাসায় ভরে থাকে যার সোশ্যাল মিডিয়া। উল্লেখ্য, এই ধারাবাহিক থেকে অভিনয় জগতে পা রাখছেন রিয়াজ।