দোলের প্রাক্কালে ভারতে মুক্তি পাচ্ছে বেশ কিছু নতুন ছবি, দেখে নিন কোনটি রাখবেন আপনার উইকএন্ড প্ল্যানে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/03/2021   শেষ আপডেট: 26/03/2021 3:33 p.m.
চায় পত্তি, সাইনা, এবং পাগলীয়াত পোস্টার @instagram

সাইনা (Saina) এবং পাগলাইত (Paglaait) এর সাথে একই সঙ্গে মুক্তি পাচ্ছে শর্টফিল্ম চায়পত্তি (Chaipatti)।

করোনার পরবর্তীতে সিনেমা ইন্ডাস্ট্রি হয়তো সবথেকে খারাপভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রচুর টেকনিশিয়ান এবং গ্রাউন্ড স্টাফ কাজ হারিয়েছেন। কিন্তু করোনার কবল থেকে বেরিয়ে এসে আবারও কয়েকমাস হলো সচল হলো টেলি এবং সিনেমা জগৎ। আর এবারে পালা থিয়েটার রিলিজের। ভারতে ধীরে ধীরে বাড়তে শুরু করেছে করোনার দ্বিতীয় স্ট্রেনের ছড়িয়ে পড়ার মাত্রা। এই পরিস্থিতিতে দোলের সময়ে মুক্তি পেতে চলেছে বেশ কিছু নতুন মুভি। এর মধ্যে আছে পরিনীতি চোপড়ার সাইনা, সানিয়া মালহোত্রার পাগলাইত এবং সুধাংশু রায়ের চায়পত্তি।

সাইনা

এই মুভির তালিকার প্রথম নাম সাইনা। এটি ভারতের অন্যতম তারকা ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল এর জীবনী নির্ভর একটি মুভি। এই মুভিতে সাইনার ভূমিকায় আমরা দেখতে পাবো পরিনীতি চোপড়াকে। ভারতের ব্যাডমিন্টন জগতের সবথেকে বড়ো তারকাদের মধ্যে একজন হলেন সাইনা নেহওয়াল। তার জীবনের প্রতিটি উত্থানপতন এবং তিনি কিভাবে একজন ব্যাডমিন্টন তারকা হয়ে উঠলেন তার কথা আপনাকে জানাবে এই সিনেমা। পরিনীতি চোপড়া ছাড়াও এই সিনেমায় অভিনয় করতে চলেছেন মানব কল, মেঘনা মালিক এবং অঙ্কুর বিকাল। আজকেই অর্থাৎ ২৬ মার্চ সিনেমাহলে রিলিজ করতে চলেছে সাইনা।

পাগলাইত

পরবর্তী ছবিটি হলো সানিয়া মালহোত্রা পাগলাইত। এই সিনেমাটিতে সানিয়া মালহোত্রা ছাড়াও অভিনয় করছেন আশুতোষ রানা, রঘুবীর যাদব এবং শ্রুতি শর্মা। এই ছবিতে আমরা সন্ধ্যা নামক একটি মেয়ের জীবন কাহিনী দেখতে পাচ্ছি। সেই মেয়েটি বিয়ের কিছু বছরের মধ্যেই স্বামীকে হারিয়েছেন। তারপর থেকেই মেয়েটিকে পরিবারের মানুষদের গঞ্জনা শুনতে হচ্ছে। কিন্তু সন্ধ্যার জন্য তার স্বামী একটি বিরাট বড় ইনসিওরেন্স রেখে গিয়েছেন। তার পরবর্তীতে নিজের মতো করে আলাদাভাবে একটি জীবন শুরু করে যেখানে হাসি মজা এবং প্রচুর পাগলামো রয়েছে। এই গল্পটি নিয়ে ২৬ মার্চ নেটফ্লিক্সে রিলিজ করতে চলেছে পাগলাইত।

চায়পাত্তি

এটি কোন রকম সম্পূর্ণ দৈর্ঘ্যের ছবি নয়। এটি একটি শর্টফিল্ম এবং এই সিনেমাটি তৈরি করেছেন জনপ্রিয় রেডিও কাহিনীকার সুধাংশু রায়। সিনেমাটিতে আমরা দেখতে পাবো সৌভিত সুজয়, অভিষেক সম্পন্ন এবং প্রিয়াঙ্কা সরকারকে। এবং ছবিটির নাম চায় পাত্তি। এই সিনেমাটির মূল গল্পটি লিখেছেন সুধাংশু রায় এবং পুনিত শর্মা। এটি মূলত একটি হিন্দি ভাষার হরর কমেডি সিনেমা। তিনজন বন্ধু প্ল্যানচেটের মতো কোনো একটি পদ্ধতির মাধ্যমে একটি ভূতকে ডেকে আনে। কিন্তু শেষে গিয়ে তাদের বেশ সমস্যার মুখোমুখি হতে হয়। ২৮ মার্চ রবিবার ইউটিউবে এই সিনেমাটি রিলিজ করতে চলেছে।