সুখবর! বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া ভাট, রণলিয়ার ঘরে খুশির খবর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/06/2022   শেষ আপডেট: 27/06/2022 12:24 p.m.
instagram.com/aliaabhatt

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানালেন এমন সুখবর, বলিউডে খুশির হাওয়া

বলি টাউনে সুখবর! মা হতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhat)। বিয়ের আড়াই মাসের মাথায় নিজেই জানালেন এমন সুখবরের কথা। সোমবার নিজের এক ইনস্টা পোস্টে জানিয়েছেন এমন সুখবরের কথা।

সোমবার সকালে ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। একটি ছবিতে কোন এক বেসরকারি হাসপাতাল কিংবা ডায়গনাস্টিক সেন্টারের ছবি। বেডে শুয়ে আছেন আলিয়া, মুখে হাসি। মুখ না দেখা গেলেও মাথায় টুপি দিয়ে একজন বসে। সামনে কম্পিউটার স্ক্রিন। তাতে একটি টকটকে লাল রঙের লাভ ইমোজি।

তবে দ্বিতীয় ছবিতে আরও চমক। একটি সিংহ পরিবারের সুখী গৃহকোণের ছবি। মা, বাবা সঙ্গে ছোট্ট সিংহের ছানা। ছবিটি প্রতীকী স্পষ্ট। সঙ্গের ক্যাপশনে খুশির খবর। আলিয়া নিজেই লিখেছেন, "আমাদের সন্তান, শীঘ্রই আসছে।"

আলিয়ার পোস্ট মুহূর্তেই ঝড়ের গতিতে লাইক, কমেন্ট পড়তে থাকে। শুভেচ্ছার বন্যা। রণবীর এবং আলিয়ার সংসারে যে নতুন অতিথি আসতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না। বলিউড জুড়ে খুশির খবর তো বটেই।

উল্লেখ্য, চলতি বছরের ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন রণবীর কাপুর-আলিয়া। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু'জনেই। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন বলিউডের 'মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর'। আর বিয়ের আড়াই মাসের মাথায় খুশির খবর নিজেই দিলেন আলিয়া।